শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘নারীরা শিক্ষিত হয়ে মানব সম্পদে পরিণত হচ্ছে’

আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:০১

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, ‘নারীরা শিক্ষিত হয়ে দেশের মানব সম্পদে পরিণত হচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশকে দরিদ্র থেকে উন্নত দেশের দিকে নিয়ে যাচ্ছে। আগের মানুষ বিদ্যুৎ না দিয়ে খুঁটির ব্যবসা করেছে। কিন্তু বর্তমান সরকার কালীগঞ্জে শতভাগ বিদ্যুতায়নের ব্যবস্থা করেছে।’ 

মঙ্গলবার বিকেলে গাজীপুর-৫ নির্বাচনী এলাকা উলুখোলায় গণসংযোগকালে এক নির্বাচনী পথসভায় এ কথা বলেন তিনি। 

উপস্থিত নারীর পুরুষদের উদ্দেশ্য করে প্রতিমন্ত্রী বলেন, বিগত ১০টি বছর আওয়ামী লীগ সরকার যদি দেশের উন্নয়ন করে থাকে, এদেশের নারীদের আত্মনির্ভরশীল করে থাকে। তবে তৃতীয়বারের মত তাকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।   

তিনি আরো বলেন, ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচন।আপনাদের মূল্যবান ভোটটি সব দলের লোকেরা চাইতে পারে।যাকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে এবং আপনারা ভালোবাসা পাবেন তাকেই ভোট দিন। যারা দেশের জন্য কোনো উন্নয়ন করেনি তাদের ভোট না দিয়ে, যারা মানুষের জন্য কাজ করেছে এবং করবে তাদেরই ভোট দিন। 

আরো পড়ুনঃ শুরুতেই মিরাজের আঘাত

এ সময় নাগরী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির মিয়া, সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সিরাজ মোড়ল, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, মাজেদুল ইসলাম সেলিম, মোহাম্মদ আলী হোসেন, রেজাউল করিম সিকদারসহ উপজেলা, নাগরী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ইত্তেফাক/কেকে