বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

ইউরোর মাঠে ইংল‌্যান্ড-রাশিয়ান সমর্থকদের সংঘর্ষ

ইউরোর মাঠে ইংল‌্যান্ড-রাশিয়ান সমর্থকদের সংঘর্ষ
অনলাইন ডেস্ক১২ জুন, ২০১৬ ইং ১০:২৫ মিঃ
ইউরোর মাঠে ইংল‌্যান্ড-রাশিয়ান সমর্থকদের সংঘর্ষ
 
মাঠে খেলা শেষের বাঁশি বাজল। ম্যাচের ফলাফল ১-১। ইংল্যান্ড রাশিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে ড্র করল। ইউরোর প্রথম অঘটন হিসেবে দেখা হচ্ছে এই ম্যাচকে। কিন্তু ম্যাচ শেষে আরো বড় অঘটন অপেক্ষা করছিল স্টেডিয়ামে। ম্যাচ শেষ হওয়ার পরপর সংঘর্ষে জড়িয়ে পরে এই দুই দেশের সমর্থকেরা।
 
বিবিসি তার প্রতিবেদনে জানায়, ম্যাচ শেষ হওয়ার পর রাশিয়ান সমর্থকরা তাদের জন্য নির্ধারিত গ্যালারি ছেড়ে ইংল্যান্ডের গ্যালারিতে প্রবেশ করে এবং এ সময় বেশ কয়েকজন ইংল্যান্ড সমর্থককে তারা মারধর করে। এ সময় ইংল্যান্ডের একজন সমর্থক গুরুতর আহত হন।
 
এদিকে রাশিয়া টুডে জানায়, মার্সিলের স্তাদে ভেলোদ্রমে রাশিয়া-ইংল্যান্ড ম্যাচ ড্র হওয়ার পর ইংল্যান্ড সমর্থকদের গ্যালারিতে হামলা করে বসে রাশিয়ার সমর্থকেরা। এর পর ফ্রান্সের রাস্তায়ও সেই সংঘর্ষ ছড়িয়ে পরে। সেখানে পুলিশের সঙ্গে তৃতীয় দিনের মত সংঘর্ষে জড়িয়ে পরে ইউরো দেখতে আসা দর্শকেরা।
 
 
এদিকে স্টেডিয়ামে এরূপ সংঘর্ষের ঘটনার পর ফ্রান্সের স্টেডিয়ামগুলোর নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আবারো প্রশ্ন উঠেছে। বিবিসির স্পোর্টস এডিটর তার টুইটারে প্রশ্ন করেন, এত কম পুলিশ নিয়ে স্টেডিয়ামের নিরাপত্তা কিভাবে দেবে ফ্রান্স।
 
এদিকে জঙ্গি হামলার শঙ্কা থাকায় ফ্রান্সে স্টেডিয়ামের থেকে বেশি পুলিশ নিয়োগ করা হয়েছে স্টেডিয়ামের বাহিরে এবং গুরুত্বপূর্ণ পর্যটন এলাকাগুলোতে। ফ্রান্স পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়, পরবর্তী সংঘর্ষ এড়ানোর জন্য তারা ব্যবস্থা গ্রহণ করছে। বিবিসি/রাশিয়া টুডে/গোলডটকম।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০