বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

নওয়াজ শরীফের গাড়িবহরের চাপায় শিশুর মৃত্যু

নওয়াজ শরীফের গাড়িবহরের চাপায় শিশুর মৃত্যু
অনলাইন ডেস্ক১২ আগষ্ট, ২০১৭ ইং ১৯:৫৩ মিঃ
নওয়াজ শরীফের গাড়িবহরের চাপায় শিশুর মৃত্যু
পাকিস্তানের পদত্যাগী প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের গাড়িবহরের নিরাপত্তা আয়োজনের দায়িত্বে থাকা দ্রুতগতির গাড়ি নিচে চাপা পড়ে ৯ বছরের এক শিশু নিহত হয়েছে। পাঞ্জাবের লালামুসায় শুক্রবার এই দুর্ঘটনা ঘটে।
 
ডন জানিয়েছে, শিশুটি নওয়াজ শরীফের গাড়িবহর লালামুসা দিয়ে যাওয়ার সময় তাকে অভিবাদন জানাতে আসা ভিড়ের মধ্যে ছিল। শিশুটি রাস্তায় থাকার সময় নওয়াজের নিরাপত্তায় নিয়োজিত থাকা এলিট ফোর্সের গাড়ির ধাক্কায় শিশুটি পড়ে যায় এবং পরের অনেকগুলি গাড়ি না থেমে শিশুটির দেহর উপর দিয়ে চলে যায়। শিশুটির ছিন্নভিন্ন দেহ দেখে রাস্তায় তার বাবা অজ্ঞান হয়ে যায়। 
 
একজন প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শিশুটি গাড়িচাপা পড়ে আহত হয়ে মৃত্যুবরণ করে। সাবেক এই প্রধানমন্ত্রীর গাড়িবহরে একটি মেডিকেল টিম থাকলেও ছেলেটির অবস্থা দেখতে কেউ আসেনি। শিশুটির বাবাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই খবর সংবাদ মাধ্যমে আসার পরে শোক প্রকাশ করেছেন নওয়াজ শরীফের মেয়ে মরিয়ম নওয়াজ। টুইটারে দেয়া পোস্টে তিনি বলেন, শিশুটির মৃত্যুর খবর শুনে আমি অত্যন্ত মর্মাহত। স্থানীয় (পিএমএল-এন) নেতৃত্বকে শিশুটির পরিবারকে সহায়তা করতে বলা হয়েছে।
 
শুক্রবার গুজরানওয়ালায় একটি জনসভায় নওয়াজ পরিবারটির প্রতি সমবেদনা জানিয়ে প্রতিশ্রুতি দেন শিশুটির পরিবারের সঙ্গে দেখা করবেন তিনি। নওয়াজ শিশুটির মৃত্যুকে পাকিস্তানের গণতন্ত্র শক্তিশালী করার সংগ্রামের প্রথম শহীদ হিসেবে অভিহিত করেন। ডন। 
 
ইত্তেফাক/সাব্বির    
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৫ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২