বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

হানিপ্রীত আরো ১০ দিনের রিমান্ডে

হানিপ্রীত আরো ১০ দিনের রিমান্ডে
অনলাইন ডেস্ক১৩ অক্টোবর, ২০১৭ ইং ২০:৩২ মিঃ
হানিপ্রীত আরো ১০ দিনের রিমান্ডে
দুই সাধ্বীকে ধর্ষণের মামলায় কারাগারে বন্দি গুরমীত রাম রহিমের ছায়াসঙ্গিনী হানিপ্রীত ইনসানকে আরো ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
 
৯ দিন রিমান্ডে থাকার পর শুক্রবার কড়া নিরাপত্তার মধ্যে হানিপ্রীত আদালতে হাজির করা হয়। দুপক্ষের শুনানি শেষে হানিপ্রীতকে ১০ দিনের রিমান্ডের আদেশ দেন মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট রোহিত ওয়াটস।
 
এ ছাড়া হানিপ্রীতের সহযোগী সুখদীপ কৌরকেও ১০ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। তাদের অম্বালা কেন্দ্রীয় সংশোধনাগারে রাখা হয়েছে।
আদালতে সরকারপক্ষের আইনজীবী জানান, সিরসা ও পাঁচকুলা সহিংসতার ঘটনায় হানিপ্রীত পুলিশকে গুরুত্বপূর্ণ তথ্য ও প্রমাণ তুলে দিয়েছেন। তাদের কাছে হানিপ্রীতের মোবাইল ফোন রয়েছে। সেখানে অনেক গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে।
 
ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হয়ে রাম রহিম জেলে যাওয়ার পর পালিয়ে যান হানিপ্রীত। তার খোঁজে দেশের বিভিন্ন প্রান্তে এবং একইসঙ্গে নেপাল-সীমান্তেও তল্লাশি চালায় পুলিশ। অবশেষে ৩৮ দিন পর গত ৩ অক্টোবর পাঞ্জাবের জিকাপুর-পাতিয়ালা রোড থেকে তাকে গ্রেফতার করা হয়।
 
গত ২৫ আগস্ট জোড়া ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর পাঁচকুলা, সিরসাসহ হরিয়ানা ও দিল্লির বিস্তীর্ণ এলাকায় হিংসা ছড়িয়ে পড়ে। তাতে ৪১ জনের মৃত্যু হয়। আহত হন পাঁচ শতাধিক মানুষ।
 
ইত্তেফাক/ইউবি
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮