বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

উইকিলিকসের সঙ্গে আদান-প্রদানকৃত বার্তা দেখালেন ট্রাম্প জুনিয়র

উইকিলিকসের সঙ্গে আদান-প্রদানকৃত বার্তা দেখালেন ট্রাম্প জুনিয়র
অনলাইন ডেস্ক১৪ নভেম্বর, ২০১৭ ইং ১১:৪৩ মিঃ
উইকিলিকসের সঙ্গে আদান-প্রদানকৃত বার্তা দেখালেন ট্রাম্প জুনিয়র
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনকালীন সময়ে উইকিলিকসের সঙ্গে সরাসরি আদান-প্রদানকৃত গোপন বার্তা প্রদর্শন করেছেন ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ট্রাম্প জুনিয়র। ২০১৬ সালের ওই নির্বাচনে রুশ সংযোগ খতিয়ে দেখা মার্কিন কংগ্রেশনাল কমিটির উদ্দেশ্যে তিনি এইসব গোপন বার্তা প্রকাশ করলেন। 
ইতোমধ্যে ট্রাম্প জুনিয়রের সঙ্গে রুশ এজেন্টদের সংযোগের বিষয়ে তদন্ত করছে কংগ্রেশনাল কমিটি। আর এতে একে একে ফেঁসে যাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রিপাবলিকান শিবিরের অনেক ঊর্ধ্বতন কর্তাব্যক্তিরা। এর মধ্যে ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনকে পরাজিত করতে ছক কষা বেশকয়েকজনের বিরুদ্ধে অনেক তথ্য সংগ্রহ করেছে মুলারের নেতৃত্বে পরিচালিত কংগ্রেশনাল তদন্ত কমিটি। 
তবে ট্রাম্প জুনিয়রের প্রকাশকৃত এসব বার্তায় দেখা যাচ্ছে, ২০১৬ সালের ২০ সেপ্টেম্বর উইকিলিকসের টুইটার একাউন্টের সঙ্গে সরাসরি বার্তা আদান-প্রদান করেছেন তিনি। যে খবরটি ট্রাম্পবিরোধী একটি ওয়েবসাইট তখনই প্রকাশ করেছিল। ওই প্রেক্ষাপটে নিউ ইয়র্ক টাইমসও তাদের এক প্রতিবেদনে উল্লেখ করে যে, মার্কিন গোয়েন্দারা বিশ্বাস করছে- ডেমোক্রেট ন্যাশনাল কমিটির হ্যাকিংয়ের পেছনে জড়িত রয়েছে রাশিয়া। সিএনএন।
 
ইত্তেফাক/সেতু
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬