বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

কিশোরকে ধর্ষণ, গৃহবধূ গ্রেফতার

কিশোরকে ধর্ষণ, গৃহবধূ গ্রেফতার
অনলাইন ডেস্ক১৮ নভেম্বর, ২০১৭ ইং ১৯:৪৭ মিঃ
কিশোরকে ধর্ষণ,  গৃহবধূ গ্রেফতার
 
‌১৭ বছরের কিশোরকে ধর্ষণ করার অভিযোগে ২৪ বছরের এক গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ। গৃহবধূর বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ আইনে মামলা হয়েছে। 
 
ভারতের কর্নাটকের কোলার গোল্ড ফিল্ড এলাকায় থাকত ওই গৃহবধূ এবং ওই কিশোর। তারা একে অপরকে চিনতো। চলতি বছরের ২৪ অক্টোবর থেকে দু‌জনেই নিখোঁজ ছিল। দুই পরিবারের পক্ষ থেকে পুলিশে নিখোঁজ অভিযোগ দায়ের করা হয়। পুলিশের কাছে নিখোঁজ গৃহবধূর ফটো দেখতে পেয়ে কিশোরের বাবা সন্দেহ করেন যে তার ছেলেকে নিয়ে ওই গৃহবধূ পালিয়েছেন। 
 
পুলিশ জানিয়েছে, ২ জনের মেডিকেল পরীক্ষায় প্রমাণ হয়েছে কিশোর ও গৃহবধূর মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে। গৃহবধূর স্বামী পানীয় জলের ব্যবসা করেন। ২ বছর আগে বিয়ে হলেও কোনো সন্তান ছিল না ওই দম্পতির। অন্যদিকে ১৭ বছরের কিশোর পড়াশোনা ছেড়ে দিয়েছে। 
 
পুলিশ সেই সময় কিশোরের বাবার অভিযোগকে অতটা গুরুত্ব না দিলেও পরে প্রতিবেশীদের কাছ থেকে জানতে পারে যে কিশোর ও গৃহবধূর মধ্যে সম্পর্ক ছিল। পুলিশ এরপর কোলার গোল্ড ফিস এলাকার বাসস্ট্যান্ডের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। ফুটেজে ধরা পড়ে  ২৪ অক্টোবর গৃহবধূ ও কিশোর অন্ধ্রপ্রদেশের বাসে উঠছে। পুলিশকে গৃহবধূর স্বামী জানান, তার বাড়ি থেকে দেড় লাখ টাকা নিয়ে উধাও হয়ে গিয়েছে তার স্ত্রী। এরপরেই পুলিশ ওই গৃহবধূর মোবাইল ফোন ট্রাক করতে শুরু করে। অবশেষে ১৩ নভেম্বর ভেলানকান্নির একটি হোটেল থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।
 
গৃহবধূ পুলিশকে জানায়, কিশোর প্রাপ্তবয়স্ক হয়ে গেলেই তারা বিয়ে করে নেবে। তারা পরস্পরকে ভালবাসে বলেই ঘর ছেড়েছিল।
 
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬