বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

নারীর লজ্জা স্থানের ছবি তুলতে স্যান্ডেলে গোপন ক্যামেরা, কেরালায় যুবক আটক!

নারীর লজ্জা স্থানের ছবি তুলতে স্যান্ডেলে গোপন ক্যামেরা, কেরালায় যুবক আটক!
অনলাইন ডেস্ক১৩ জানুয়ারী, ২০১৮ ইং ১৯:২০ মিঃ
নারীর লজ্জা স্থানের ছবি তুলতে স্যান্ডেলে গোপন ক্যামেরা, কেরালায় যুবক আটক!
আধুনিক বিশ্ব উন্নত তথ্য-প্রযুক্তি সম্পন্ন। অথচ প্রযুক্তির উৎকর্ষতাকে কিছু মন্দ লোক খারাপ উদ্দেশ্যে ব্যবহার করছে বা করে থাকে। বিনা অনুমতিতে নারীদের অশ্লীল ছবি তোলার বহু অভিযোগ রয়েছে বিশ্বে। তবে নারীদের স্কার্টের নীচে দিয়ে লজ্জা স্থানের ছবি তোলার কথা কখনো শোনা যায়নি। সম্প্রতি ভারতের কেরালা রাজ্যে বাইজু নামে এক যুবক এমন কাণ্ডই ঘটিয়েছে যা সভ্য সমাজের কেউ ধারণা করতে পারেনি। মেয়েদের গোপনাঙ্গে ছবি তোলার অপরাধে তাকে আটক করেছে স্থানীয় পুলিশ।
 
জানাযায়, ভারতের কেরালা রাজ্যের ওই যুবক নারীদের স্কার্টের নীচ দিয়ে লজ্জা স্থানের ছবি তোলার জন্য অভিনব কায়দায় জুতার মধ্যে মোবাইল ফোন লুকিয়ে রাখেন। তিনি প্রথমে নিজের জুতা কেটে আড়াআড়ি ভাবে দুই ভাগ করে নিয়ে এরপর একটি ছিদ্র করত। তারপর মোবাইল ফোনটি এমনভাবে ওইখানে রাখতেন যাতে করে ক্যামেরাটি সেই ছিদ্রের ওপরের দিকে থাকত। এরপর ওই যুবক জুতাটি আগের মতো করে সেলাই করে নিতো। ফলে নারীদের তার প্রতি কোনো রকম সন্দেহও হয়নি। কেননা, স্যান্ডেলে মোবাইল ফোন রেখে কেউ স্কার্টের নীচ দিয়ে ছবি তুলছে তা কেউ ভাবতেও পারেনি। স্যান্ডেলের সাইডে ছিদ্র করে সোলের নীচে মোবাইল ফোনটি এমন করে রাখা ছিল যে ফাঁকা জায়গা থেকে সহজেই ছবি তোলা যাবে।
 
তবে পুলিশের নজর থেকে বাঁচতে পারেনি ওই যুবক। পুলিশ ঠিকই তার সেই কৌশল ধরে ফেলেছে। কেরালার থ্রিসুর জেলার স্কুল আর্টস ফেস্টিভ্যালে নারীদের গোপনাঙ্গের ছবি তুলতে এটি ব্যবহার করেছিল বাইজু নামের সেই যুবক। ওই সময় বাইজুর আচার-ব্যবহার দেখে সন্দেহ হয় এক পুলিশ কর্মীর। এরপর তাকে তল্লাশি চালাতেই সব সামনে চলে আসে।
 
ঘটনাটি এখানেই শেষ নয়, বাইজু নামের ওই যুবক একটি স্পেশ্যাল স্টিল কেসও বানিয়েছিল যাতে করে মোবাইল ফোনটি কোনো প্রকার চাপে পড়ে নষ্ট হয়ে না যায়।
 
প্রসঙ্গত, কয়েকবছর আগে দিল্লীতেও জুতায় ক্যামেরা ব্যবহার করে নারীদের স্পর্শকাতর অঙ্গে ছবি তোলার অপরাধে আটক করা হয়েছিল। ডেকান ক্রনিকল।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬