বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

ভারতে ‘বোতলে ভরা ভূত’ বিক্রি, আটক চার

ভারতে ‘বোতলে ভরা ভূত’ বিক্রি, আটক চার
অনলাইন ডেস্ক২১ জানুয়ারী, ২০১৮ ইং ২১:২৭ মিঃ
ভারতে ‘বোতলে ভরা ভূত’ বিক্রি, আটক চার
‘কাচের বোতলে-বন্দী ভূত’ বিক্রি করতে গিয়ে ভারতের পশ্চিমবঙ্গের চার ব্যক্তি পুলিশের হাতে আটক হয়েছে। এদের মধ্যে একজন স্থানীয় পুলিশের গাড়িচালক বলে জানা গেছে।
 
একটা সাধারণ কাচের বোতল। তার ভেতরেই নাকি রয়েছে ভূত। বায়বীয় অবস্থায় আছে, তাই দেখা যাচ্ছে না। খুব কাজের ভূত- মালিক যা বলবে, তাই-ই করবে সে। ‘এক টাকার কয়েন ওই বোতলে ফেললেই নাকি সেটা ভেসে থাকবে, নীচে পড়বে না। তাহলেই বোঝা যাবে যে বোতলের ভেতরেই আছে ভূত’ এমনটাই বলেছিল তারা। কিন্তু যেই সেই কয়েনটা ফেলা হল, ঠং করে শব্দ। বোতলের নীচে পড়ে গেল কয়েনটা। কিন্তু ওই একটা ‘ঠং’ শব্দই পাল্টে দেয় পরিস্থিতি।
 
ভূত যে সত্যিই নেই- সেটা বুঝে যান কলকাতা থেকে যাওয়া ক্রেতারা। তারা ভূত না কিনেই ফিরে যেতে চান। কিন্তু বিক্রেতারা নাছোড়বান্দা। তারা দাবী করে বসে যে ভূত না দেখা গেলেও দিতে হবে টাকা। এক দু টাকা নয়- পুরো পাঁচ লাখ। সঙ্গে হোটেলের থাকা খাওয়া বাবদ আরো ২০ হাজার।
টাকা না পেয়ে কলকাতার বাসিন্দা তাপস রায় চৌধুরী আর বাসুদেব কুন্ডুকে আটকিয়ে রাখে চার ভূত বিক্রেতা। অভিযোগ বেশ কিছু টাকা কেড়েও নেয়া হয়। কোনোভাবে পুলিশের কাছে খবর যায়। তারাই এসে উদ্ধার করে দুজনকে। সঙ্গে গ্রেপ্তার হয় বিক্রেতারাও। এখন থেকে সপ্তাহে দুদিন করে তাদের থানায় হাজিরা দিতে হবে। টাইমস অব ইন্ডিয়া।
 
ইত্তেফাক/সেতু
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬