বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

টেনে নিলো এমআরআই মেশিন, অসতর্কতায় ভারতীয় যুবকের মৃত্যু

টেনে নিলো এমআরআই মেশিন, অসতর্কতায় ভারতীয় যুবকের মৃত্যু
অনলাইন ডেস্ক২৮ জানুয়ারী, ২০১৮ ইং ১৯:৩৯ মিঃ
টেনে নিলো এমআরআই মেশিন, অসতর্কতায় ভারতীয় যুবকের মৃত্যু
ভারতের মুম্বাইয়ে শনিবার সন্ধ্যায় ঘটেছে দুর্ঘটনাটি। ওইদিন এক আত্মীয়ের চিকিৎসা চলাকালীন অক্সিজেনের সিলিন্ডার নিয়ে এমআরআই মেশিন রাখার ঘরে ঢুকেছিলেন ৩২ বছরের রাজেশ মারু। ঘরে ঢোকা মাত্রই তাকে টেনে নেয় এমআরআই মেশিন।
 
রাজেশের চিৎকারে ছুটে আসেন হাসপাতালের কর্মীরা। আসেন নিরাপত্তা রক্ষীরাও। মেশিন বন্ধ করে বের করে আনা হয় রক্তাক্ত রাজেশকে। কিন্তু, ততক্ষণ যা হওয়ার হয়ে গেছে। মিনিট দু’য়েকের মধ্যেই মৃত্যু হয় ওই যুবকের। পুলিশ জানিয়েছে, এক আত্মীয়কে এমআরআই করাতে নিয়ে গিয়েছিলেন রাজেশ। তার পরিবারের দাবি, শ্বাসকষ্ট হওয়ায় ওই আত্মীয়ের জন্য অক্সিজেন সিলিন্ডার আনতে বলা হয়। হাসপাতালের এক ওয়ার্ড বয় ওই সিলিন্ডার আনতে বলে, দাবি পরিবারের। সেই মতো সিলিন্ডার নিয়ে এমআরআই রুমে ঢুকতে যান রাজেশ। আর তখনই ঘটে দুর্ঘটনা।
শুধু অক্সিজেন সিলিন্ডার নয়, এমআরআই রুমে যে কোনো ধাতব বস্তু নিয়ে ঢোকার ক্ষেত্রেই নিষেধাজ্ঞা রয়েছে। এমআরআই মেশিনে শক্তিশালী চুম্বক থাকার কারণেই এই নির্দেশ। তারপরও কীভাবে রাজেশকে ওই ঘরে অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাওয়ার কথা বলা হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। রাজেশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বরখাস্ত করা হয়েছে এক চিকিৎসক এবং ওয়ার্ড বয়কে। এনডিটিভি।
 
ইত্তেফাক/সেতু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯