বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

স্বামীর পর্ন দেখা বন্ধ করতে আদালতে স্ত্রী

স্বামীর পর্ন দেখা বন্ধ করতে আদালতে স্ত্রী
অনলাইন ডেস্ক১৬ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৭:৪৭ মিঃ
স্বামীর পর্ন দেখা বন্ধ করতে আদালতে স্ত্রী
স্বামী দিন-রাত পর্নোগ্রাফিক ওয়েবসাইটে বুঁদ হয়ে থাকেন।  তাই স্বামীর পর্ন দেখা বন্ধ করতে পর্নোগ্রাফিক ওয়েবসাইট নিষিদ্ধ করতে সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছে স্ত্রী। 
 
ভারতের মুম্বাইয়ের বাসিন্দা ওই নারী শীর্ষ আদালতে তার আইনজীবী কমলেশ ভাসওয়ানির মাধ্যমে জানিয়েছেন, পর্নোগ্রাফিক ওয়েবসাইটে তার স্বামী ভীষণভাবে আসক্ত হয়ে পড়েছেন। ফলে ওই নারীর দাম্পত্য জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। তাই দেশে পর্নোগ্রাফিক ওয়েবসাইটগুলিকে পুরোপুরি নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন ওই নারী। 
 
ভারতে শিশু পর্নোগ্রাফি অবৈধ হলেও, সব ধরনের পর্নোগ্রাফিক ওয়েবসাইট বাড়িতে দেখা আর তা ছড়ানোয় কোনো আইনি বাধা নেই। প্রকাশ্যে সব ধরনের পর্নোগ্রাফিক ওয়েবসাইট দেখা ও ছড়ানো নিষিদ্ধ করা সম্ভব কি না, এ ব্যাপারে কেন্দ্রীয় সরকারের মতামত জানতে চেয়েছে সুপ্রিম কোর্ট। 
 
তবে কেন্দ্রীয় সরকার এ ব্যাপারে খুব বেশি এগোতে রাজি নয়। কেন্দ্রের তরফে শীর্ষ আদালতে জানানো হয়েছে, তারা চায় শুধু শিশু পর্নোগ্রাফি নিষিদ্ধ থাকুক দেশে। তার বেশি এগোলে ব্যক্তি স্বাধীনতার অধিকার ক্ষুণ্ণ হবে। 
 
শীর্ষ আদালতে করা আবেদনে ওই নারী বলেছেন, পর্নোগ্রাফির সহজলভ্যতাই এ দেশের প্রগতির অন্তরায় হয়ে উঠেছে। যুবকরা দিনকে দিন বেশি সংখ্যায় এতে আসক্ত হয়ে পড়ছেন। তার ফলে, হয়ে পড়ছেন বিকৃতমনা। এতে নৈতিক ও আধ্যাত্মিক মূল্যবোধ নষ্ট হচ্ছে। যৌন অপরাধ বাড়ছে। তার বড় প্রভাব পড়ছে দাম্পত্য সম্পর্কগুলোতে।
 
ইত্তেফাক/ইউবি
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২