বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

ভিক্ষার টাকা না দেয়ায় মাকে বাড়িছাড়া মেয়ের

ভিক্ষার টাকা না দেয়ায় মাকে বাড়িছাড়া মেয়ের
অনলাইন২২ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৬:০৩ মিঃ
ভিক্ষার টাকা না দেয়ায় মাকে বাড়িছাড়া মেয়ের
সংসারে টাকা দিতে না পারায় সত্তরোর্ধ্বা মাকে রাতে বাড়িতে ঢুকতে না দেয়ার অভিযোগ উঠেছে তার মেয়ের বিরুদ্ধে। মঙ্গলবার সারারাত তাই কলকাতার ঢাকুরিয়ার রাস্তাতেই কাটালেন ওই বৃদ্ধা।   
 
ঢাকুরিয়ার পঞ্চাননতলা বস্তিতে মেয়ে সন্ধ্যার সঙ্গে থাকেন আলোকবালা দাসী। রোজ ঢাকুরিয়া এলাকায় ভিক্ষা করেন তিনি। সোমবার দুপুরে ওই বৃদ্ধাকে ঢাকুরিয়া ব্রিজের কাছেই মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাদেরই একজন বৃদ্ধাকে উদ্ধার করে এলাকার একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা করান। পরে তাকে বাড়ি পৌঁছে দেয়া হয়।
 
তবে মঙ্গলবার রাতে ফের ওই বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় ঢাকুরিয়া ব্রিজের উপরে পড়ে থাকতে দেখা যায়। বাপ্পাদিত্য মুখোপাধ্যায় নামে এক ব্যক্তি তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়ার কথা বললেও তিনি যেতে রাজি হননি।
 
ওই বৃদ্ধা বলেন, ‘সুস্থ হওয়া পর্যন্ত ফুটপাথেই থাকতে হবে। এখন বাড়ি ফিরলে বিপদ আছে। চোটের কারণে দিনভর ভিক্ষা করতে পারিনি। ভিক্ষা করে মেয়ের হাতে টাকা না দিলে ঘরে ফেরাই মুশকিল হবে।’
 
ওই বৃদ্ধার মেয়ে সন্ধ্যা জানান, সংসারে মা টাকা দেয়, নিই। ভিক্ষা করে আনে কি না বলতে পারব না। মঙ্গলবার বাড়িতে থাকতে না দেয়ার অভিযোগ প্রসঙ্গে তার দাবি, ‘সংসারে থাকতে হলে তো টাকা দিতে হবে। টাকা চেয়েছিলাম। মা নিজেই বেরিয়ে গেছে। আনন্দ বাজার
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১