বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

‘গুপ্তহত্যা থেকে বেঁচে গেছেন ফিলিস্তিনি প্রধানমন্ত্রী’

‘গুপ্তহত্যা থেকে বেঁচে গেছেন ফিলিস্তিনি প্রধানমন্ত্রী’
ইত্তেফাক ডেস্ক১৪ মার্চ, ২০১৮ ইং ১১:৩৪ মিঃ
‘গুপ্তহত্যা থেকে বেঁচে গেছেন ফিলিস্তিনি প্রধানমন্ত্রী’
 
গাজা উপত্যকায় ফিলিস্তিনি প্রধানমন্ত্রী রামি হামাদাল্লাহ এক গুপ্তহত্যা থেকে বেঁচে গেছেন। গতকাল তার গাড়িবহরে বোমা হামলা হয়। ওই হামলায় গাড়িবহরের অন্য গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও তিনি অক্ষত আছেন। খবর সিএনএন ও আল-জাজিরা’র
 
ফিলিস্তিনের রাষ্ট্রীয় বার্তা সংস্থা ওয়াফা জানায়, গতকাল মঙ্গলবার সকালে গাজার বেত হানুন তল্লাশি চৌকিতে হামাদাল্লাহর গাড়িবহরে বোমা হামলা চালানো হয়। 
 
ফিলিস্তিনি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের মুখপাত্র আইয়াদ আল-বোজম বলেন, গাড়িবহরে থাকা কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও হতাহতের ঘটনা ঘটেনি। ফিলিস্তিনের গোয়েন্দামন্ত্রী মজিদ ফারাজও প্রধানমন্ত্রীর বহরের সঙ্গে ছিলেন। দূষিত পানি ব্যবস্থাপনার একটি প্ল্যান্ট উদ্বোধনের জন্য গাজায় গিয়েছিলেন ফিলিস্তিনি প্রধানমন্ত্রী। 
 
পরে প্ল্যান্ট উদ্বোধন করে প্রধানমন্ত্রী হামাদাল্লাহ বলেন, এই হামলা আমাকে গাজায় প্রবেশে বাধা দিতে পারবে না। তিনি বলেন, আমাকে চলে যেতে না হলে আরো কয়েকদিন গাজায় অবস্থান করতাম আমি। তিনি আরো বলেন, যারা এই প্ল্যান্ট উদ্বোধন চান না তারা যেন সমুদ্রের পানি পান করেন। ফিলিস্তিনি প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের দল ফাতাহ এই হামলার জন্য হামাসকে দায়ী করেছেন।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৪
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৪৬