বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

মাত্র ১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড!

মাত্র ১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড!
অনলাইন ডেস্ক০৬ মে, ২০১৮ ইং ১৬:৫৭ মিঃ
মাত্র ১৩ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে গার্লফ্রেন্ড!
শপিং মলে গেলে মিলবে গার্লফ্রেন্ড। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা, সেলফি তোলার সুযোগ পাওয়া যাবে। শপিং মলে ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে এ জানা গেছে।
 
প্রতিবেদনে বলা হয়েছে, যারা গার্লফ্রেন্ড হিসেবে থাকবেন, তারা সবাই মডেল। সেখান থেকে যে কোনো একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। বাংলাদেশি মুদ্রায় যা কমবেশি সাড়ে ১৩ টাকার সমান। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনো গ্রাহক আরো বেশি সময় ওই নারীর সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।
 
তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়মকানুন আছে। শপিং মলের বাইরে কোনোভাবেই নিয়ে যাওয়া যাবে না। পাশাপাশি ওই ২০ মিনিট তাকে স্পর্শ করতে পারবেন না গ্রাহকরা।
 
ইতিমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে গিয়েছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তবে ইতিমধ্যে এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭