বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

ভারতে ছেলেধরা সন্দেহে এবার ভবঘুরেকে পিটিয়ে হত্যা

ভারতে ছেলেধরা সন্দেহে এবার ভবঘুরেকে পিটিয়ে হত্যা
অনলাইন ডেস্ক১৪ জুন, ২০১৮ ইং ১২:২৩ মিঃ
ভারতে ছেলেধরা সন্দেহে এবার ভবঘুরেকে পিটিয়ে হত্যা
কয়েকদিন আগে আসামে দুই যুবককে ছেলেধরা সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়। তাদের হত্যার বিচার চেয়ে নীরব প্রতিবাদ জানায় জনগণ।
ভারতের পশ্চিমবঙ্গের মালদা জেলায় ছেলেধরা (শিশু অপহরণকারী) সন্দেহে এক ভবঘুরেকে বিদ্যুৎখুটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে।  এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির বয়স ৩০ এর কোঠায়। ধারণা করা হচ্ছে, সে গৃহহীন ছিল। তার পরিচয় জানা যায়নি। এ খবর দিয়েছে দ্য হিন্দুস্তান টাইমস। 
 
পুলিশের বরাত দিয়ে খবরে বলা হয়,  হাবিবপুরের বুলবুলচন্ডি- ডুবাপারা গ্রামের ওই ঘটনার একটি ভিডিও দেখে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 
 
নিহত ব্যক্তিকে ঘটনার আগে ওই এলাকায় ঘোরাফেরা করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। সে কি করতে সেখানে গেছেন তা জানতে চাওয়া হয় তার কাছে। কিন্তু সন্তুষ্টজনক উত্তর না পেয়ে তাকে বিদ্যুৎখুটির সঙ্গে বেঁধে তাকে মারধোর করা শুরু করে স্থানীয়রা। ছেলেধরার অভিযোগ এনে গণপিটুনি দিয়ে তাকে মেরে ফেলা হয়।
 
এদিকে, ভবঘুরে ওই ব্যক্তিকে মারা হচ্ছে এই খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে যাওয়ার কিছুক্ষণ পরই মৃত্যুবরণ করে ওই ভবঘুরে।
 
ইত্তেফাক/ জেআর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪১
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬