বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

সুইমস্যুটে ছবি তুলে চাকরি হারালেন স্কুল শিক্ষিকা

সুইমস্যুটে ছবি তুলে চাকরি হারালেন স্কুল শিক্ষিকা
অনলাইন ডেস্ক১৫ জুন, ২০১৮ ইং ২১:০৮ মিঃ
সুইমস্যুটে ছবি তুলে চাকরি হারালেন স্কুল শিক্ষিকা
সুইমস্যুটে তোলা ছবি অনলাইনে শেয়ারের অভিযোগে চাকরি থেকে বরখাস্ত হয়েছেন রাশিয়ার এক স্কুল শিক্ষিকা ভিক্টরিয়া পোপোভা (২৬) । তবে ওই স্কুল শিক্ষিকাকে চাকরিতে পুনর্বহালের দাবিতে ও তার প্রতি সমর্থন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা র‌্যালি করেছেন।
 
সাইবেরিয়ান টাইমস বলছে, সুইমস্যুটে ছবি প্রচার করে ভিক্টরিয়া তার প্রতিষ্ঠান ও পেশার প্রতি অবমাননা করেছেন। এজন্য তাকে ওএমএসকের সাত নম্বর স্কুল থেকে বরখাস্ত করা হয়েছে।
 
সুইমস্যুটে মডেলিংয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ারের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে। তবে চাকরি থেকে যখন বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয় তার আগেই ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেন ওই শিক্ষিকা।
 
স্কুল কর্তৃপক্ষের এ সিদ্ধান্তের প্রতিবাদে ইনস্টাগ্রামে তিন হাজারের বেশি ব্যবহারকারী তাদের সুইমস্যুটে তোলা ছবি শেয়ার করেন। ইনস্টাগ্রামে তারা ছবি পোস্ট করে হ্যাশট্যাগ জুড়ে দেন #শিক্ষকরাও মানুষ।
 
তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। এক শিক্ষিকা লিখেছেন, ‘আমরা শিক্ষক, তবে আমরাও মানুষ। আমাদের স্কুলের বাইরে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে ভিন্ন ভিন্ন চেহারা দেখানোর অধিকার রয়েছে।’
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭