বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

লাহোরে মোবাইল নেটওয়ার্ক বন্ধ, বিমানেই গ্রেফতারের পরিকল্পনা নওয়াজ ও মরিয়মকে

লাহোরে মোবাইল নেটওয়ার্ক বন্ধ, বিমানেই গ্রেফতারের পরিকল্পনা নওয়াজ ও মরিয়মকে
অনলাইন ডেস্ক১৩ জুলাই, ২০১৮ ইং ১৮:৫০ মিঃ
লাহোরে মোবাইল নেটওয়ার্ক বন্ধ, বিমানেই গ্রেফতারের পরিকল্পনা নওয়াজ ও মরিয়মকে
দুর্নীতির দায়ে কারাদণ্ডপ্রাপ্ত পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ ও তার মেয়ে মরিয়ম শরিফকে বিমানে থাকা অবস্থাতেই গ্রেফতার করা হতে পারে। স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যার দিকে তাদের লাহোরে অবতরণ করার কথা রয়েছে। তবে সম্ভাবনা রয়েছে যে, তাদেরকে অবতরণ করার আগেই গ্রেফতার করা হবে। খবর ডেক্কান ক্রনিকলের। 
 
খবরে বলা হয়, নওয়াজ ও মরিয়মের দেশে ফেরা নিয়ে পাকিস্তানজুড়েই তীব্র উত্তেজনা বিরাজ করছে। দেশে প্রত্যাবর্তনের সঙ্গে সঙ্গে তাদের গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে। নিরাপত্তার খাতিরে শুধুমাত্র লাহোরেই মোতায়েন করা হয়েছে ১০ হাজারের বেশি পুলিশকর্মী। 
 
খবর পাওয়া গেছে, পাকিস্তানের জাতীয় জবাবদিহিতে ব্যুরোর একটি দল আবু ধাবিতে নওয়াজ ও মরিয়মের ফ্লাইটে প্রবেশের চেষ্টা করছেন। যাতে করে তাদেরকে বিমানে থাকা অবস্থাতেই গ্রেফতার করা যায়। 
 
উল্লেখ্য, এই প্রতিবেদন লেখা পর্যন্ত আবু ধাবিতে অবস্থান করছেন নওয়াজ ও মরিয়ম শরিফ। তারা শুক্রবার সকালে সেখানে পৌঁছান। তাদের স্বাগতম জানাতে লাহোর বিমানবন্দরের পাশে অবস্থান  নিয়েছে তাদের হাজার হাজার সমর্থক। 
 
এদিকে, পরিস্থিতি বিবেচনা করে লাহোরে সকল ধরণের টিভি চ্যানেলের সম্প্রচার বন্ধ করে দিয়েছে পাকিস্তানের গণমাধ্যম নিয়ন্ত্রক। বন্ধ করে দেওয়া হয়েছে মোবাইল নেটওয়ার্কও। 
 
ইত্তেফাক/ জেআর 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫