বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

ঘনিষ্ঠতার ভিডিও দিয়ে প্রেমিকার ব্ল্যাকমেইল, প্রেমিকের আত্মহত্যা

ঘনিষ্ঠতার ভিডিও দিয়ে প্রেমিকার ব্ল্যাকমেইল, প্রেমিকের আত্মহত্যা
অনলাইন ডেস্ক২৫ জুলাই, ২০১৮ ইং ১২:৪২ মিঃ
ঘনিষ্ঠতার ভিডিও দিয়ে প্রেমিকার ব্ল্যাকমেইল, প্রেমিকের আত্মহত্যা
ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রেখে সাধারণত নারীদের ব্ল্যাকমেইল করা হয়। তবে এবার ঘটল ভিন্ন ঘটনা। ঘনিষ্ঠ মুহূর্তে নিজেদের মধ্যে স্থাপিত যৌন সম্পর্কের ভিডিও ধারণ করে প্রেমিককে করা হতো ব্ল্যাকমেইল। এর জেরে রেললাইনে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। এমন ঘটনাই সম্প্রতি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে|।
 
নিহত ২২ বছর বয়সী প্রেমিকের নাম সৌরভ। মৃত্যুর আগে ভাইকে লিখে গিয়েছেন, দাদা, আমি আর থাকতে পারছি না। পূজা (প্রেমিকা) আমার জীবনটা নষ্ট করে দিয়েছে। আমার বাড়ির সব সম্মান  নষ্ট করেছে। আমি যখন ওর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলাম, আমি ওকে ভালবাসতাম। পূজা শারীরিক সম্পর্কের ভিডিও দেখিয়ে আমাকে ব্ল্যাকমেল করত। আমার থেকে অনেক টাকা নিয়েছে।
 
এছাড়া বন্ধুদের কাছে সৌরভ আকুতি জানিয়ে বলেছে, আমার কিছু হয়ে গেলে আমার দাদা, আমার পরিবারকে দেখিস তোরা। আমার মা-বাবর পাশে থাকিস। আমাকে ক্ষমা করিস।
 
স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সোনারপুরেরই বাসিন্দা পূজা দাস নামের এক তরুণীর সঙ্গে বছর খানেক আগে পরিচয় হয় সৌরভের। ফোনালাপের পরই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে, সম্পর্কেও যায় সৌরভ-পূজা। যুগলের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও তুলেই প্রেমিককে প্রতারণা করত প্রেমিকা।
 
সোশ্যাল মিডিয়ায় সৌরভের ‘মানহানি’-ও করে পূজা। দিনের পর দিন প্রেমিকার প্রতারণার শিকার হয়েই সৌরভ শেষ পর্যন্ত আত্মহত্যা করেছে, বলে দাবি তার পরিবারের| তাদের অভিযোগ সৌরভকে ফাঁসানো হয়েছে। ছেলে হারানো মায়ের আর্তি, আর কোনও মায়ের কোল যেন এভাবে খালি না হয়।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬