বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

অল্পের জন্য বেঁচে গেলেন রাহুল গান্ধী

অল্পের জন্য বেঁচে গেলেন রাহুল গান্ধী
অনলাইন ডেস্ক৩১ আগষ্ট, ২০১৮ ইং ১৯:১৬ মিঃ
অল্পের জন্য বেঁচে গেলেন রাহুল গান্ধী
মাঝ আকাশে বিমানটি হঠাৎ বাঁদিকে বেঁকে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপর সেটি দ্রুত নীচে নামতে থাকে। বড় ধরণের দুর্ঘটনার আশঙ্কা করছিল সবাই। শেষপর্যন্ত রক্ষা পায় যাত্রীরা। তবে ওই বিমানে ছিলেন কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী।
 
শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, কর্ণাটক বিধানসভা নির্বাচনের সময়ে বিমানে যান্ত্রিক ত্রুটির জন্য অল্পের জন্য বেঁচে যান রাহুল গান্ধী। 
 
খবরে আরো বলা হয়, গত ২৭ এপ্রিল কর্ণাটক নির্বাচনের প্রচারের জন্য দিল্লি থেকে বিমানে হুবলি যাচ্ছিলেন কংগ্রেস সভাপতি। সুপার লাক্সারি ডুসেলডফ ফ্যালকন বিমানে উঠেছিলেন তিনি। মাঝ আকাশে যান্ত্রিক ত্রুটির জন্য বিমানটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। 
 
রাহুল গান্ধীর ঘনিষ্ঠ সহযোগী কৌশল বিদ্যার্থী অভিযোগ জানান, মাঝ আকাশে বিমানটি হঠাৎ বাঁদিকে বেঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপর সেটি দ্রুত নীচে নামতে থাকে। বিমানের একদিক থেকে একটি কর্কশ যান্ত্রিক আওয়াজ আসছিল। গোটা বিমানটি কাঁপছিল। সেদিন আবহাওয়া পরিষ্কার ছিল।
 
এ ঘটনায় ডিজিসিএ বিমানের ফ্লাইট ডেটা রেকর্ডার খতিয়ে দেখেছে। পাশাপাশি খতিয়ে দেখা হয়েছে ককপিট। বিমানটির রক্ষণাবেক্ষণকারী টেকনিশিয়ানসহ বিমানের ২ পাইলটকেও জেরা করা হয়েছে।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০