বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

রিপাবলিকানদের অভিযুক্ত করায় অ্যাটর্নি জেনারেলকে কড়া নিন্দা ট্রাম্পের

রিপাবলিকানদের অভিযুক্ত করায় অ্যাটর্নি জেনারেলকে কড়া নিন্দা ট্রাম্পের
ইত্তেফাক ডেস্ক০৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০২:৩০ মিঃ
রিপাবলিকানদের অভিযুক্ত করায় অ্যাটর্নি জেনারেলকে কড়া নিন্দা ট্রাম্পের
মার্কিন অ্যাটর্নি জেনারেল জেফ সেশনসের ওপর আবারো ক্ষেপেছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি রিপাবলিকানদের অভিযুক্ত করার জন্য অ্যাটর্নি জেনারেলের কড়া নিন্দা করেছেন। পাশাপাশি তিনি বিচার বিভাগেরও সমালোচনা করেন। খবর বিবিসি’র
 
প্রেসিডেন্ট ট্রাম্প বলেন, দুইজন রিপাবলিকান প্রতিনিধি আগামী মধ্যবর্তী নির্বাচনে জয় পেতেন। কিন্তু তাদের অভিযুক্ত করেছে বিচার বিভাগ। জনপ্রিয় ব্যক্তিদের অভিযুক্ত করে রিপাবলিকানদের জয়ের পথ বন্ধ করে দেয়া হচ্ছে। তবে বিশ্লেষকরা বলছেন, সমালোচনা করে প্রেসিডেন্ট ট্রাম্প বিচার বিভাগের স্বাধীনতায় হস্তক্ষেপ করছেন। সাধারণত প্রেসিডেন্টরা বিচার বিভাগের কাজ নিয়ে এভাবে মন্তব্য করেন না।
 
আগামী ৬ নভেম্বর মধ্যবর্তী নির্বাচন। এই ভোটে ডেমোক্র্যাটরা প্রতিনিধি পরিষদে নিয়ন্ত্রণ আনার চেষ্টা করছেন। গত মাসে প্রতিনিধি পরিষদের রিপাবলিকান সদস্য ক্রিস্টোফার কলিনসকে বাণিজ্যিক কেলেংকারির অভিযোগে অভিযুক্ত করা হয়। তিনি অভিযোগ অস্বীকার করলেও ফের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে জানিয়েছেন। একই মাসে নির্বাচনী প্রচারণার তহবিল ব্যক্তিগত কাজে ব্যবহারের কারণে ডানকান হান্টার এবং তার স্ত্রীকে অভিযুক্ত করা হয়। অভিযুক্ত সবাই প্রেসিডেন্ট ট্রাম্পের কড়া সমর্থক হিসেবে পরিচিত।
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২