বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

মার্কিন যুগলের বিরুদ্ধে মাদকাসক্ত করে একাধিক নারীকে ধর্ষণের অভিযোগ

মার্কিন যুগলের বিরুদ্ধে মাদকাসক্ত করে একাধিক নারীকে ধর্ষণের অভিযোগ
অনলাইন ডেস্ক১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৫:২১ মিঃ
মার্কিন যুগলের বিরুদ্ধে মাদকাসক্ত করে একাধিক নারীকে ধর্ষণের অভিযোগ
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের এক সার্জন ও তার প্রেমিকার বিরুদ্ধে দুই নারীর ওপর যৌন হামলা চালানোর অভিযোগ ওঠেছে। এর মধ্যে একজন ধর্ষণের অভিযোগ এনেছেন ও অপরজন ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন। তদন্তকারীরা সন্দেহ করছেন, এরকম আরো শত শত নারীর ওপর যৌন হামলার চালিয়েছে এই যুগল। 
 
ক্যালিফোর্নিয়া-ভিত্তিক সার্জন উইলিয়াম রবিচিয়ক্স(৩৮) ও তার প্রেমিকা সেরিসা লরা রাইলির(৩১) বিরুদ্ধে দুই নারীর ওপর যৌন হামলার অভিযোগ আনা হয়েছে। এদের মধ্যে এক নারীর সঙ্গে একটি ‘বারে’ ও অপর নারীর সঙ্গে একটি রেস্তোরাঁয় সাক্ষাৎ হয়েছিল তাদের। 
 
প্রসিকিউটররা বলেছেন, অভিযুক্ত যুগলের ফোনে ‘হাজার হাজার’ ভিডিও পাওয়া গেছে। সম্ভবত তাদের ওপরও যৌন হামলা চালানো হয়েছে। তদন্তকারীরা ওইসব ভিডিওতে থাকা নারীদের পরিচয় চিহ্নিত করার চেষ্টা করছেন। 
 
মঙ্গলবার এক সম্মেলনে অরেঞ্জ কাউন্টি ডিসট্রিক্ত অ্যাটর্নি টনি রাকাওকাস বলেন, সন্দেহ করা হচ্ছে যে এই যুগল তাদের সুন্দর-নিষ্পাপ চেহারা ব্যবহার করে শিকারদের একটি মিথ্যা নিরাপত্তাবোধের প্রলোভনে টেনে আনতো। তিনি বলেন, আমাদের বিশ্বাস আসামীপক্ষ তাদের সুন্দর চেহারা ও আকর্ষণী গুণ দিয়ে তাদের সম্ভাব্য শিকারদের বাঁধাদানের প্রবৃত্তি কমিয়ে আনতো।  
 
তিনি যোগ করেন, অনেকগুলো ভিডিওতে দেখা যায় যে, নারীরা এতটাই মাদকাসক্ত যে, তারা অনুমতি দেওয়ার বা বাঁধা দেওয়ার মতন অবস্থায় নেই। তাই তারা ওই যুগলের যৌন পদক্ষেপে কোন সাড়াই দিতে পারছে না। এই প্রমাণের ভিত্তিতে আমরা বিশ্বাস করি যে, আরো অনেক অপরিচিত শিকার রয়েছে। 
 
রবিচিয়ক্স একজন অর্থোপেডিক সার্জন। তদন্তকারীরা বলেন, রবিচিয়ক্স আর তার প্রেমিকা মিলে বিভিন্ন বার ও রেস্তোরাঁয় নারীদের সঙ্গে দেখা করতো ও তারপর তাদেরকে ব্যাপক পরিমাণে মদ খাইয়ে বা মাদক গ্রহণ করিয়ে রবিচিয়ক্সের বাড়ি নিয়ে যেতো। সেখানে তাদের ওপর যৌন হামলা চালানো হতো। 
 
দুই বছর আগে তাদের বিরুদ্ধে দুই নারী যৌন হামলার অভিযোগ আনে। তবে আশঙ্কা করা হচ্ছে, আরো অনেকে তাদের যৌন হামলার শিকার হয়েছেন।
 
রবিচিয়ক্স ও রাইলির বিরুদ্ধে সাইকেডেলিক মাশরুম, এক্সটেসি ও কোকেইনসহ ব্যাপক পরিমাণ অবৈধ মাদক রাখার অভিযোগও আনা হয়েছে। এছাড়া পুলিশ রবিচিয়ক্সের বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ জিনিপত্র পেয়েছে। তার বিরুদ্ধে দু’টি অনিবন্ধিত আধা-স্বয়ংক্রিয় রাইফেলসহ আরো চারটি আগ্নেয়াস্ত্র ও ব্যাপক গোলাবারুদ বহনে সক্ষম ম্যাগাজিন  রাখার অভিযোগও আনা হয়েছে। -বিবিসি
 
ইত্তেফাক/ জেআর 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬