বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

অস্ট্রেলিয়ার পর এবার নিউজিল্যান্ডে স্ট্রবেরির ভেতরে ‘সূচ’

অস্ট্রেলিয়ার পর এবার নিউজিল্যান্ডে স্ট্রবেরির ভেতরে ‘সূচ’
অনলাইন ডেস্ক২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৫:৫৫ মিঃ
অস্ট্রেলিয়ার পর এবার নিউজিল্যান্ডে স্ট্রবেরির ভেতরে ‘সূচ’
অস্ট্রেলিয়ার পর এইবার নিউজিল্যান্ডে ছড়িয়ে পড়েছে ‘সূচ আতঙ্ক’। নিউজিল্যান্ডে অকল্যান্ডের একটি সুপারমার্কেটে স্ট্রবেরির ডালায় সূচ পাওয়া গেছে। এই ঘটনার পর কাউন্টডাউন সুপারমার্কেটটি বলেছে, তারা অস্ট্রেলীয় একটি ব্র্যান্ডের স্ট্রবেরি বিক্রি বন্ধ করে দিয়েছে। 
 
সম্প্রতি অস্ট্রেলিয়ায় বিভিন্ন জায়গায় স্ট্রবেরির ভেতর শতাধিক সূচ পাওয়ার অভিযোগ ওঠেছে। তবে ধারণা করা হচ্ছে, একই ঘটনা ভিন্ন ভিন্ন ঘটনা হিসেবে ছড়িয়ে পড়ায় এত অভিযোগ পাওয়া গেছে। 
 
নিউজিল্যান্ডের অকল্যান্ডে যে স্ট্রবেরির ডালায় সূচ পাওয়া গেছে সেটির উৎপাদনস্থল মূলত পশ্চিম অস্ট্রেলীয় রাজ্যে। গত সপ্তাহে স্ট্রবেরিগুলো নিউজিল্যান্ডে বিক্রি হয়। 
 
নিউজিল্যান্ডের প্রতিষ্ঠানটি জানিয়েছে, আমরা খাদ্য নিরাপত্তার বিষয়টি বেশ গুরুত্বের সঙ্গে নিয়ে থাকি। আমাদের ভোক্তারা মানসিক প্রশান্তি পাওয়ার জন্য আমাদের কাছ থেকে ক্রয় করা যেকোন ব্র্যান্ডের স্ট্রবেরির ফেরত দেওয়ার সুযোগ রয়েছে। বিনিময়ে আমরা তাদের পুরো অর্থ ফেরত দিয়ে দেবো।
 
বিবৃতিতে আরো বলা হয়েছে, এখন পর্যন্ত নিউজিল্যান্ডের কোথাও স্ট্রবেরি খেয়ে অসুস্থ হওয়ার ঘটনা ঘটেনি। কিন্তু দোকানটি তাদের ভোক্তাদের অস্ট্রেলীয় স্ট্রবেরি খাওয়ার আগে টা কেটে দেখার পরামর্শ দিয়েছে। -বিবিসি
 
ইত্তেফাক/ জেআর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪