বিশ্ব সংবাদ | The Daily Ittefaq

গার্লফ্রেন্ডের খরচ জোগাতে চুরি, গ্রেপ্তার গুগল ইঞ্জিনিয়ার!

গার্লফ্রেন্ডের খরচ জোগাতে চুরি, গ্রেপ্তার গুগল ইঞ্জিনিয়ার!
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৮ ইং ১৮:০০ মিঃ
গার্লফ্রেন্ডের খরচ জোগাতে চুরি, গ্রেপ্তার গুগল ইঞ্জিনিয়ার!
প্রতীকী ছবি
গার্লফ্রেন্ডের খরচের টাকা জোগাতে চুরি করলেন এক প্রেমিক। সে প্রেমিক আবার গুগলের ইঞ্জিনিয়ার! সম্প্রতি সেই প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।
এই ঘটনা ভারতের হরিয়ানা প্রদেশের অম্বলায়।
 
পুলিশ জানায়, অভিযুক্ত প্রেমিকের নাম গর্বিত সাহানি, তিনি অম্বলার বাসিন্দা। ২৪ বছর বয়সী সাহানী গুগলে ইঞ্জিনিয়ার হিসেবে নিযুক্ত আছেন।
 
ঘটনার বিস্তারিত সম্পর্কে পুলিশ জানায়, গত মাসের ১১ সেপ্টেম্বর  আইবি এম এর পক্ষ থেকে এমএনসির এক্সিকিউটিভদের জন্য একটি সম্মেলনের আয়োজন করা হয়। ওই সম্মেলন চলাকালীন দেব্যানী জৈন নামের এক মহিলার হ্যান্ড ব্যাগ থেকে ১০০০০ টাকা চুরি যায়। ওই মহিলা থানায় এ সংক্রান্ত অভিযোগ করেন।
 
অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেন পুলিশ। সম্মেলনের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে সমাধান পান পুলিশ। এরপর হোটেলে আসা অতিথিদের নামের তালিকা দেখে এরপর যুবকের খোঁজে তল্লাশি শুরু করে।
 
সেখানকার ডেপুটি পুলিশ কমিশনার মধুর বার্মা জানান, ঘটনার পর ওই যুবক ফোন বন্ধ করে রাখেন। এরপর নতুন নম্বরের সূত্র ধরে অভিযুক্তের বাড়ি পৌঁছায় পুলিশ। সেখানে গ্রেপ্তার করা হয় ওই প্রেমিককে।
 
জেরার মুখে টাকা চুরির কথা স্বীকার করে নেয় ওই যুবক। তিনি জানান, ইদানীং আর্থিক অনটনের মধ্যে দিন কাটাছিলেন। এরমধ্যে গার্লফ্রেন্ডের খরচ চালাতে হিমশিম খেয়ে যাচ্ছিলেন। তাই এক প্রকার বাধ্য হয়ে ওই চুরি করেন তিনি। 
 
ওই প্রেমিকের বাড়ি থেকে তৎক্ষণাৎ ৩০০০ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।
 
ইত্তেফাক/এসআর   
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬