বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

ঘুম নিয়ে মহাঝামেলায় নেইমাররা

ঘুম নিয়ে মহাঝামেলায় নেইমাররা
স্পোর্টস রিপোর্টার, রাশিয়া থেকে২৩ জুন, ২০১৮ ইং ১১:৩৩ মিঃ
ঘুম নিয়ে মহাঝামেলায় নেইমাররা
 
এ কেমন শহর সেন্ট পিটারবার্গ! রাত হয় কম। দিনের আলো ভরিয়ে রাখে শহর। সূর্য ডোবার নাম গন্ধ থাকে না। সেন্ট পিটারবার্গের আকাশে যখন সন্ধ্যা হয় তখন রাত সাড়ে ১১টা। সন্ধ্যা হলেও কিছুক্ষণ পরই বদলে যায় আকাশ। তিন ঘণ্টা পরই আবার আলোয় ভরে উঠে। বাসায় গিয়ে খাওয়া-দাওয়া সেরে ঘুমাতে যাওয়ার আগেই আবার সেন্ট পিটারবার্গের আকাশ আলোকিত হয় সূর্যের আলোয়। বিছানায় যাওয়ার সময় লাইট বন্ধ করলেও ঘরে অন্ধকার হয় না। যারা এই শহরে বসবাস করেন তারা তো অভ্যস্ত। কিন্তু যারা অভ্যস্ত নয় তাদের জন্য কতটা কষ্ট তার উদাহরণ দিয়েছেন ব্রাজিলের ফুটবলাররা।
 
ক্রোয়েশিয়ার বিপক্ষে দায়িত্ব পালনকারী ব্রাজিলের অধিনায়ক থিয়েগো সিলভাও জানিয়েছেন যে এখানে ঘুম নিয়ে সমস্যায় রয়েছেন। কোস্টারিকার বিপক্ষে খেলার আগের দিন সংবাদ সম্মেলনে সেন্ট পিটারবার্গে অনুশীলনের অনেকে কথা বলতে গিয়ে থিয়েগো বললেন, ‘এখানে সারাদিন দলের অনুশীলন, ক্লাস করা, টিম মিটিং অনেক কিছুই থাকে। রাতে ডিনারের পর পরিবারের সঙ্গে কথা বলতে গেলে কিছুক্ষণ পরই জানালা দিয়ে আলো দেখা যায়। বিষয়টি জানে আমাদের টিম ম্যানেজমেন্ট।’
 
টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয় ঘুমের সমস্যা আছে। যে কারণে খেলোয়াড়দের মোবাইল ফোন রাতে বন্ধ রাখা হয়েছে। ফেসবু্কও চলবে না। ব্রাজিল দল তাদের বেসই ক্যাম্প করেছে সোচিতে। যেখানে শীতকালীন অলিম্পিক গেমসসহ আন্তর্জাতিক ভিন্ন খেলা হয়েছিল সোচিতে।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২