বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

পোল্যান্ডকে বাড়ির পথ ধরাল কলম্বিয়া

পোল্যান্ডকে বাড়ির পথ ধরাল কলম্বিয়া
অনলাইন ডেস্ক২৫ জুন, ২০১৮ ইং ০২:০৭ মিঃ
পোল্যান্ডকে বাড়ির পথ ধরাল কলম্বিয়া
কলম্বিয়ার কাছে হেরে রাশিয়া বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বাড়ির পথ ধরতে হলো পোল্যান্ডকে। আফ্রিকার দল সেনেগালের কাছে হেরে বিশ্বকাপে যাত্রা শুরু হয়েছিল পোল্যান্ডের। দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আমেরিকান দলটির কাছে হেরে পোলিশদের বিদায় নিতে হলো প্রথম রাউন্ড থেকেই। রবিবার রাতে পোল্যান্ডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে কলম্বিয়া। 
 
এইচ গ্রুপে জাপান ও সেনেগাল দু’দলেরই অর্জন এখন চার পয়েন্ট করে। আর তিন পয়েন্ট নিয়ে পরের অবস্থানেই থাকল কলম্বিয়া। শেষ ম্যাচে তারা মুখোমুখি হবে সেনেগালের। এখন এই তিনটি দলের মধ্য থেকে যে কোনও দুটি দল যাবে শেষ ষোলোতে। শেষ রাউন্ডে নির্ধারিত হবে আর কোন দলটিকে রাশিয়ার মিশন শেষ করতে হবে গ্রুপপর্ব থেকেই। 
 
শুরু থেকেই পোল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত খেলেছে কলম্বিয়া। সেই সুবাদে ৪০ মিনিটেই প্রথম গোলের দেখা পায় দলটি। দলগত প্রচেষ্টায় বল নিয়ে এগিয়ে যায় কলম্বিয়া। গত বিশ্বকাপে গোল্ডেন বুট জেতা হামেস রদ্রিগেজের ক্রসে পাওয়া বল থেকে প্রথম গোলটি করেন ইয়েরি মিনা। প্রথমার্ধে এক গোলে এগিয়ে থাকা কলম্বিয়ার পক্ষে দ্বিতীয় গোলটি করেন রাদামেল ফ্যালকাও। পাঁচ মিনিটের ব্যবধানে শেষ গোলটি করেছেন হুয়ান গিয়ের্মো কুয়াদ্রাদো। 
 
বাকি সময়েও পোল্যান্ড কোনও গোল শোধ করতে না পারায় ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে কলম্বিয়া। 
 
ইত্তেফাক/কেআই 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪