বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

বিশ্বকাপ জিততে পারে ইংল্যান্ড: ল্যাম্পার্ড

বিশ্বকাপ জিততে পারে ইংল্যান্ড: ল্যাম্পার্ড
অনলাইন ডেস্ক২৫ জুন, ২০১৮ ইং ১৪:১৯ মিঃ
বিশ্বকাপ জিততে পারে ইংল্যান্ড: ল্যাম্পার্ড
চেলসির সাবেক কিংবদন্তী খেলোয়াড় ও বর্তমানে ডার্বি কাউন্টি ক্লাবের ম্যানেজার ফ্র্যাংক ল্যাম্পার্ড মনে করেন এবারের বিশ্বকাপ জেতার সব ধরনের গুণাবলী ইংল্যান্ড দলের আছে।
 
বিবিসি বিশ্বকাপ ডেইলিতে ল্যাম্পার্ড বলেছেন, ‘সত্যিকার অর্থেই আমি বিশ্বাস করি আমরা সঠিক পথেই আছি। যে ধরনের খেলা এখন পর্যন্ত আমরা খেলেছি তাতে সামনে এগিয়ে যাবার ক্ষেত্রে নেতিবাচক কিছুই আমি দেখছি না। কোয়ার্টার ফাইনালে তো অবশ্যই আমাদের খেলা উচিত। আমি মনে করি দল তাদের যোগ্যতার প্রমান রেখেছে। সবাই দেখেছে আমাদের খেলোয়াড়রা কিভাবে খেলছে। অবশ্যই খেলোয়াড়রা গেম বাই গেম গুরুত্ব দিচ্ছে। বড় কোনো টুর্নামেন্টে এভাবেই এগুতে হয়। বাইরে থেকে আমরা শুধু এটুকুই বলতে পারি এই দলটির ভাল সুযোগ আছে।
 
এজন্য সব কৃতিত্ব সাউথগেটের প্রাপ্য। একটি সেরা দল গঠনের জন্য তিনি নিজের সিদ্ধান্তে অটল ছিলেন। গত দুই বছর যাবত তিনি দলের পুরো দর্শনই পরিবর্তন করে দিয়েছেন। এখন আর আমরা পুরনো ৪-৪-২ পদ্ধতিতে খেলিনা। যে কারণে বল নিয়ে আমাদের সামনে অনেক উপায় খোলা থাকে। এই ধরনের টুর্নামেন্টে মধ্যমাঠের পজিশনটা শক্তিশালী হওয়াটা জরুরি। গ্যারেথ দলের মধ্যে এই পরিবর্তনগুলোই এনেছেন।
 

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭