বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

মার্সেলোর চোটের জন্য দায়ী রাশিয়ার বিছানা: চিকিৎসক

মার্সেলোর চোটের জন্য দায়ী রাশিয়ার বিছানা: চিকিৎসক
অনলাইন ডেস্ক২৮ জুন, ২০১৮ ইং ১৭:২৩ মিঃ
মার্সেলোর চোটের জন্য দায়ী রাশিয়ার বিছানা: চিকিৎসক
সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে উঠে গেছে ব্রাজিল। দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগে মার্সেলোকে নিয়ে বড় দুশ্চিন্তা ভর করেছিল কোচ তিতের মাথায়। সার্বিয়ার বিপক্ষে ম্যাচে মাত্র ১০ মিনিটের মাথায় পিঠের চোটে মাঠ ছাড়তে হয় রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারকে। আর মার্সোলোর ‘রহস্যজনক ইনজুরির’ জন্য রাশিয়ার বিছানাকে দায়ী করেছেন ব্রাজিল দলের চিকিৎসক ডক্টর রদ্রিগো লাসমার।
 
তার বিশ্বাস মস্কোর হোটেলে ব্রাজিল দলের কক্ষগুলোতে যে বিছানা দেয়া হয়েছে মার্সেলোর ইনজুরির জন্য সেটি দায়ী। তিনি বলেন, ‘সমস্যটা মূল্যায়নের জন্য যদিও এটি খুব কম সময়। স্টেডিয়ামের ফিজিওথেরাপি চিকিৎসায় মার্সেলো খুব ভালো সাড়া দিয়েছে। তবে আরো ২৪ ঘন্টা পর রোগ নির্ণয় প্রক্রিয়া শেষে ভালোভাবে বলা যাবে।’
 
চোট যতটা গুরুতর ভাবা হয়েছিল তত গুরুতর নয়। পিঠে হালকা একটু টান লেগেছিল—এতটুকুই। দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগেই সুস্থ হয়ে যাবেন মার্সেলো—মনে করা হচ্ছে এমনটাই। ওদিকে মার্সেলো নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন, বিশ্বকাপে বাকি ম্যাচগুলো খেলার স্বপ্ন এখনো বহাল তবিয়তে বেঁচে আছে মার্সেলোর।দ্রুত সুস্থ হচ্ছেন তিনি। দ্য সান।
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬