বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

‘পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফুটবল চালিয়ে যাক রোনালদো’

‘পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফুটবল চালিয়ে যাক রোনালদো’
অনলাইন ডেস্ক০১ জুলাই, ২০১৮ ইং ১৫:১৭ মিঃ
‘পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফুটবল চালিয়ে যাক রোনালদো’
উরুগুয়ের কাছে ২-১ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। এ বিদায়ে আবারো বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নভঙ্গ হল পর্তুগিজ  তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। আগামি বিশ্বকাপ ২০২২ সালে কাতারে অনুষ্ঠিত হবে। রোনালদোর বিশ্বকাপ জয়ের স্বপ্ন পূরণ হবে কি না সেটি দেখতে হলে অপেক্ষা করতে সেই বিশ্বকাপ পর্যন্ত।  এরই মধ্যে গুঞ্জন উঠেছে আন্তর্জাতিক ফুটবল থেকে সড়ে দাড়াতে পারেন ৩৩ বছর বয়সী  রিয়াল মার্দিদ তারকা ।
 
তবে পর্তুগালের ম্যানেজার ফার্নান্দো স্যান্তোস বলেন, ‘আমি চাইনা রোনালদো আন্তর্জাতিক ফুটবল থেকে সড়ে যাক। বরং পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফুটবল চালিয়ে যাক সে।’
 
উরুগুয়ের বিপক্ষে ম্যাচে তুলনামূলক নিষ্প্রভ থাকলেও এই বিশ্বকাপ রোনালদো ছিলেন দুর্দান্ত। নিজেদের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করে নিজের সেরা ফর্মের জানান দিয়েছিলেন। শেষ পর্যন্ত গ্রুপপর্বের ৩ ম্যাচে ৪ গোল করে একাই টেনে নিচ্ছিলেন পর্তুগালকে।সে স্বপ্ন যাত্রার শেষ হয় শনিবার উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচ হেরে।
 
পর্তুগালের ম্যানেজারের বিশ্বাস পর্তুগাল দলে এখনো রোনালদোর জায়গা পাকা। দেশকে দেয়ার মত এখনো অনেক কিছুই তার বাকী আছে।
 
তিনি বলেন, সেপ্টেম্বরে ‘দ্যা উয়েফা লীগ অব নেশন’ নামে একটি টুর্নামেন্ট আছে। আমরা আশা করছি সে আমাদের সঙ্গে থাকবে যাতে করে তরুণরা তাদের অধিনায়কের কাছ থেকে আরো বেশি শিখতে পারে।
 
কাতার বিশ্বকাপ শুরু হওয়ার আগে রোনালদো তার ৩৮ তম জন্মদিন পালন থেকে তিন মাস দূরত্বে থাকবেন। তাই ওই বয়সে তিনি আদৌ বিশ্বকাপ খেলবেন কি না সেটি দেখতে হলে অপেক্ষা করতে হবে পর্তুগাল ও রোনালদো ভক্তদেরকে। 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১