বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে ব্রাজিল

প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে ব্রাজিল
অনলাইন ডেস্ক০৭ জুলাই, ২০১৮ ইং ০০:৫৭ মিঃ
প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে ব্রাজিল
বেলজিয়ামের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচে প্রথমার্ধের খেলা শেষে ২-০ গোলে পিছিয়ে আছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। শুক্রবার বাংলাদেশ সময় রাত ১২টায় কোয়ার্টার ফাইনাল পর্বের এই ম্যাচ শুরু হয়েছে। এর আগে শুক্রবার দিনের প্রথম ম্যাচে ফ্রান্স উরুগুয়েকে হারিয়েছে। তাই এই ম্যাচে যে দল জিতবে তাদের সেমিফাইনালে ফ্রান্সের মুখোমুখি হতে হবে।
 
মাত্র ১৩ মিনিটে ফার্নান্দো লুইজ রোজার আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ে ব্রাজিল। কর্নার থেকে আসা বল তার মাথায় লেগে চলে যায় নিজেদের পোস্টে। আর ৩১ মিনিটে কেভিন ডি ব্রুইন গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। এই দুই গোলে এগিয়ে থেকেই বেলজিয়াম বিরতিতে যায়।  
 
২০১৪ বিশ্বকাপে নিজেদের মাটিতে বিশ্বকাপের শেষ আটেই দলটির মূল তারকা নেইমারকে ইনজুরির কারণে মাঠ ছাড়তে হয়েছিল। কলম্বিয়ার বিপক্ষে সেই ম্যাচে জিতলেও সেমিফাইনালে এক এক দুঃসপ্ন নিয়ে বিদায় নিতে হয়েছিল ব্রাজিলকে। গতবারের চ্যাম্পিয়ন জার্মানির কাছে সেমিতে ৭-১ গোলে হেরেছিল দলটি। 
 
চলতি বিশ্বকাপে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই গ্রুপের গণ্ডি পেরোয় ব্রাজিল ও বেলজিয়াম। পরে শেষ ষেলোতে মেক্সিকোকে হারায় ব্রাজিল। আর তাদরে প্রতিপক্ষ বেলজিয়াম জাপানকে হারিয়ে শেষ আটের টিকিট পায়। 
 
ইত্তেফাক/কেআই 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০