বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

মাঠে ইংল্যান্ড-সুইডেন, মাঠের বাইরে বেকহ্যাম-ইব্রার বাজি

মাঠে ইংল্যান্ড-সুইডেন, মাঠের বাইরে বেকহ্যাম-ইব্রার বাজি
অনলাইন ডেস্ক০৭ জুলাই, ২০১৮ ইং ২০:০১ মিঃ
মাঠে ইংল্যান্ড-সুইডেন, মাঠের বাইরে বেকহ্যাম-ইব্রার বাজি
১৯৯৪ বিশ্বকাপে শেষবার সেমিফাইনাল খেলেছিল সুইডেন। ইংল্যান্ড শেষবার বিশ্বকাপের শেষ চারে পৌঁছেছিল ১৯৯০ সালে। অবশেষে আজ শনিবার ইংল্যান্ড-সুইডেন ম্যাচ ঘিরে তাই দুই দেশের সমর্থকরাই স্বপ্নের ঘর সাজাচ্ছেন।
 
সমর্থকদের সঙ্গে সঙ্গে দুই দেশের দুই তারকাও আশায় বুক বাঁধছেন। সুইডেনের মহাতারকা লাটান ইব্রাহিমোভিচ ও ইংল্যান্ডের পোস্টার বয় ডেভিড বেকহ্যাম। আবেগ ও ভালবাসার দৌরাত্ম্যে দুজনেরই আপাতত ঘুম উড়েছে।
 
বেকহ্যাম আশা করেছিলেন, মস্কোয় বিশ্বকাপ ফাইনাল খেলবে ইংল্যান্ড ও আর্জেন্টিনা। তাঁর দেশ বিশ্বজয়ের আশা জাগিয়ে রেখেছে। কিন্তু হতাশা বুকে নিয়ে দেশে ফিরেছে মেসির আর্জেন্টিনা। এদিকে, সুইডেনের তারকা ইব্রা কিন্তু আজ দেশের জয়ের ব্যাপারে প্রায় নিশ্চিত। 
সুইডেনের জয়ের ব্যাপারে তাঁর নিশ্চয়তা এতটাই যে, সোশ্যাল সাইটে বেকহ্যামকে চ্যালেঞ্জ করে বসলেন। লিখলেন, ''আজ যদি ইংল্যান্ড জেতে তা হলে বিশ্বের যেখানে তুমি চাইবে সেখানেই তোমাকে ডিনার করাবো। কিন্তু যদি সুইডেন জিতে যায় তা হলে আমি যা চাইব তোমায় তাই কিনে দিতে হবে। বলো রাজি?''
 
তাঁর এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এবং ঘুরতে ঘুরতে পৌঁছয় বেকসের কাছে। 
 
বেকহ্যামও পাল্টা লেখেন, ‘সুইডেন জিতলে তোমার লস অ্যাঞ্জেলসের প্রাসাদ সাজানোর জন্য তুমি যা চাইবে কিনে দেব। কিন্তু যদি ইংল্যান্ড জেতে তা হলে তোমায় ইংল্যান্ডের জার্সি গায়ে চাপিয়ে ওয়েম্বলেতে বসে আমার দেশের একটা ম্যাচ দেখতে হবে। আর হ্যাঁ, হাফ টাইমে আমার সঙ্গে মাছ আর চিপস খেয়ে আনন্দ করো।’
 
এখন দেখার বিষয় মাঠে ও মাঠের বাইরে কে জেতে! 
 
ইত্তেফাক/রেজা
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২