বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

'বিশ্বকাপের ফাইনালে এমন পেনাল্টি দেয়া ঠিক হয়নি' : কোচ দ্যালিক

'বিশ্বকাপের ফাইনালে এমন পেনাল্টি দেয়া ঠিক হয়নি' : কোচ দ্যালিক
অনলাইন ডেস্ক১৬ জুলাই, ২০১৮ ইং ১৮:১৯ মিঃ
'বিশ্বকাপের ফাইনালে এমন পেনাল্টি দেয়া ঠিক হয়নি' : কোচ দ্যালিক
রবিবার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্স এবং ক্রোয়েশিয়া ম্যাচের পেনাল্টিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন ক্রোয়েশিয়া কোচ জেলাকতো দ্যালিক। তিনি বলেন, বিশ্বকাপের মত ফাইনাল ম্যাচে এমন পেনাল্টি দেওয়া ঠিক হয়নি রেফারির'।
 
ফিফার নতুন ভিডিও রিপ্লে সিস্টেম ব্যবহারের মাধ্যমে রবিবার বিশ্বকাপ পেনাল্টি নির্ধারণ করেন রেফারি। এমন সিস্টেমকে নিয়ে তিনি বিতর্কিত মন্তব্য করেন।
 
ফ্রান্স এবং ক্রোয়েশিয়া লড়াইয়ে গোল ১-১ থাকার সময় আর্জেন্টাইন রেফারি নেস্টার পিতানা ক্রোয়েশিয়ার ইভান পেরিসিকের হাতে বল লাগার কারণে বাঁশিতে ফু দেন। বলটি তার হাতে আঘাত করলে রেফারি ভিডিও রিপ্লেতে দেখে নিশ্চিত হয়ে ফ্রান্সকে পেনাল্টি্র সুযোগ দেন। এতে করে ফ্রান্স ২-১ এ এগিয়ে যায়। 
 
দ্যালিক বলেন,' আমরা শুরু থেকে ভালই খেলছিলাম কিন্তু পেনাল্টিটি আমাদের খেলায় ফিরে আসা খুব কঠিন করে তোলে। এই বিশ্বকাপ একদিক দিয়ে আমাদের জন্য খুব সৌভাগ্যের আবার অন্যদিক দিয়ে অনেকটা আফসোসের'।
 
তিনি আরও বলেন, 'আমি খেলোয়াড়দের অভিনন্দন জানাই। তারা তাদের ভালোটা দেওয়ার চেষ্টা করেছে। আমি মনে করি এই ম্যাচটাই হল আমাদের বিশ্বকাপের সেরা ম্যাচ। ফ্রান্সের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে এমন ভুল করা উচিত হয়নি। কিন্তু আমরা যা করেছি তার জন্য আমরা গর্বিত'।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২