বিশ্বকাপ ফুটবল | The Daily Ittefaq

বিশ্বকাপ ফুটবলের একটি ছবিকে ঘিরে কড়া সমালোচনায় পুতিন

বিশ্বকাপ ফুটবলের একটি ছবিকে ঘিরে কড়া সমালোচনায় পুতিন
অনলাইন ডেস্ক১৬ জুলাই, ২০১৮ ইং ১৯:৫৯ মিঃ
বিশ্বকাপ ফুটবলের একটি ছবিকে ঘিরে কড়া সমালোচনায় পুতিন
বিশ্বকাপ ফাইনালের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে পুতিনের একটি ছবিকে ঘিরে শুরু হয়েছে তুমুল বিতর্ক। গতকাল পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে হুট করে শুরু হয় মুষলধারে বৃষ্টি। এ সময় অন্য দুই দেশের রাষ্ট্রপ্রধান বৃষ্টিতে ভিজছিলেন। একমাত্র পুতিনের মাথায় ছাতা ধরে ছিলেন এক নিরাপত্তা কর্মী। এমন একটি পুতিনের ছবিকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক।  
 
এবারের বিশ্বকাপ আয়োজন বেশ ভালোভাবে সম্পন্ন করেছেন পুতিন। গতকাল ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে ফুটবল বিশ্বকাপের পতাকা নামে। চারিদিক থেকে বিশ্বকাপের এ আয়োজন নিয়ে প্রশংসায় ভাসছিলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।
 
কিন্তু গতকাল ফাইনাল ম্যাচ শেষে পুতিনের ওই ছবিকে ঘিরে পুতিনের সব প্রশংসা যেন ম্লান হতে শুরু করেছে। সোশ্যাল মাধ্যমে শুরু হয়েছে পুতিনকে নিয়ে কড়া সমালোচনা। কেউ লিখেছেন আয়োজক দেশ হয়েও একমাত্র পুতিনের মাথায় জুটলো ছাতা। অতিথীদের জন্য কিছুই জুটলো না। অন্য দেশের রাষ্ট্রপ্রধান হয়েও বৃষ্টিতে ভিজতে হলো।
 
সমালোচনা করতে পিছুপা হননি ফিফা কর্মকর্তারাও। অভিযোগ করে তারা বলেন, ছাতা না হোক অন্য কিছুও তো তাদের কপালে জোটার কথা। তারাও দুই দেশের রাষ্ট্রপ্রধান। ফেসবুক টুইটারে অনেকে আবার কটাক্ষ করে লিখেছেন, একেই বলে ক্ষমতার দম্ভ।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪