ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৭ °সে

বাড়ি বাড়ি পিজা বিতরণ করছেন প্রেসিডেন্ট বুশ

বাড়ি বাড়ি পিজা বিতরণ করছেন প্রেসিডেন্ট বুশ
মার্কিন সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বাড়ি বাড়ি গিয়ে পিজা বিতরণ করছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ। ছবি: ইন্সটাগ্রাম।

মার্কিন সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বাড়ি বাড়ি গিয়ে পিজা বিতরণ করতে দেখা গেছে সাবেক মার্কিন প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশকে। যুক্তরাষ্ট্রের ইতিহাসে দীর্ঘমেয়াদি অচলাবস্থার কারণে বেতন পাচ্ছেন না এসব কর্মী। খবর ওয়াশিংটন পোস্টের।

এ নিয়ে পরে ইন্সটাগ্রামে জর্জ বুশ বলেন, ‘আমি আমাদের সিক্রেট সার্ভিস ও ফেডারেল সরকারের অধীনে কর্মরতদের প্রতি কৃতজ্ঞ। তারা প্রায় একমাস ধরে দেশের জন্য কাজ করছেন বেতন ছাড়াই।’

দ্রুত অচলাবস্থা নিরসনের ও দাবি জানান বুশ। তিনি বলেন, ‘এখন রাজনীতিকে একপাশে ফেলে একসঙ্গে কাজ করা উচিত। যাতে অচলাবস্থা শেষ হয়।’

আরও পড়ুনঃ বাবুর্চি নেই ট্রাম্পের, রেস্টুরেন্টের খাবারে অতিথি আপ্যায়ন

গত ২৪দিন ধরে যুক্তরাষ্ট্রের ফেডারেল সরকারের প্রায় ৮ লাখ কর্মীকে বাধ্যতামূলক ছুটি অথবা বেতন ছাড়া কাজ করতে হচ্ছে। এদের মধ্যে হোয়াইট হাউজের কর্মীরাও রয়েছেন।

ট্রাম্প মেক্সিকো সীমান্তে দেয়াল নির্মাণের অর্থ ছাড়া ফেডারেল সরকারের বাজেটে সাক্ষর না করায় এ অচলাবস্থার সৃষ্টি হয়েছে। ডেমোক্রেট নিয়ন্ত্রিত সংসদ দেয়াল তৈরির অর্থ বরাদ্দ দিতে রাজি হয়নি।

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন