ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
২৪ °সে

মোদির সামনেই নারী মন্ত্রীর কোমরে হাত, ভিডিও ভাইরাল!

মোদির সামনেই নারী মন্ত্রীর কোমরে হাত, ভিডিও ভাইরাল!
মোদির সামনেই নারী মন্ত্রীর কোমরে হাত দিচ্ছেন রাজ্যের আরেক মন্ত্রী। ছবি: সংগৃহীত

ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক অনুষ্ঠানে মঞ্চে নারী মন্ত্রী সান্ত্বনা চাকমার কোমরে হাত দিয়ে বিতর্কের মুখে পড়েছেন দেশটির আরেক মন্ত্রী মনোজকান্তি দেব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতে ঘটা এই ঘটনায় ত্রিপুরা মন্ত্রিসভার এই সদস্যকে বহিষ্কারের দাবি জানিয়েছেন বিরোধী দলের নেতারা।

শনিবার (৯ ফেব্রুয়ারি) বিজেপির ওই অনুষ্ঠানে মঞ্চে নারী মন্ত্রীর কোমরে হাত দেওয়ার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এই ফুটেজে দেখা যায়, ত্রিপুরার সমাজকল্যাণ এবং সমাজ শিক্ষা দফতরের মন্ত্রী সান্ত্বনা চাকমার কোমর হাত দিয়ে তাকে টানছেন একই রাজ্যের আরেক মন্ত্রী মনোজকান্তি দেব। ভিডিওটি ভাইরাল হলে রাজ্যের প্রধান বিরোধী দল মনোজকান্তি দেব নামের মন্ত্রিসভার এই সদস্যকে বহিষ্কারের দাবি জানিয়েছেন।

এদিকে ত্রিপুরার নারী মন্ত্রী সান্ত্বনা চাকমার কোমরে হাত দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন মনোজকান্তি দেব। এছাড়াও রাজ্যের ক্ষমতাসীন দল বিজেপির দাবি, এই পুরো বিষয়টি বামদের পক্ষ থেকে অপপ্রচার এবং চরিত্র হননের চেষ্টা ছাড়া কিছুই না'। একই বিষয়ে বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য্য বলেন, 'বাম দলগুলোর আপাতত বিজেপির বিরুদ্ধে ইস্যু তৈরী করা ছাড়া আর কোনো কাজ নেই। তাই তারা ত্রিপুরার মন্ত্রীদের চরিত্র হননের চেষ্টায় নেমেছে'।

আরও পড়ুন: যৌন আকর্ষণ না থাকলে প্রেম হয় না: অঞ্জন দত্ত

অন্যদিকে ত্রিপুরার বাম নেতা বিজন ধর বলেন, 'মনোজকান্তি দেবকে শীঘ্রই বহিষ্কারে করা উচিত। মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের উপস্থিতিতে তার এমন আচরণ অত্যন্ত নিন্দনীয়।।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন