শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে গাইলেন বিয়ন্স

আপডেট : ১০ ডিসেম্বর ২০১৮, ২১:২১

মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি ও আনন্দ পিরামলের রাজকীয় বিয়েতে গাইলেন মার্কিন গায়িকা বিয়ন্স। এ মহা আয়োজনে বলিউডের সুপারস্টার, ক্রিকেট তারকা এমনকি হিলারি ক্লিনটনও এসেছেন। তারকাদের নামের পাশে এবার যোগ হলো বিয়ন্সের নামও। বিবিসি।

সম্প্রতি ভারতে কয়েকটি ‘তারকা বিয়ে’ হয়েছে। প্রত্যেকটিতে ছিলো গ্ল্যামার, অপব্যয় আর প্রদর্শনের প্রতিযোগিতা। বলিউড তারকা দিপীকা পাড়ুকোন ও বনবীর সিংয়ের অভিজাত বিয়েতে যোগ দিয়েছিলেন আম্বানি পরিবারের সদস্যরা। আর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনসের বিয়েতে ইশা আম্বানি ছিলেন কনের সহচরী।এরপর ইশার বিয়েকে আরও রাজকীয় করে তোলার আয়োজনে মেতেছে আম্বানি পরিবার।

ইশা আম্বানির বিয়ের মূল অনুষ্ঠান বুধবার। তবে বিয়ের নানা আনুষ্ঠানিকতা চলছে সপ্তাহজুড়েই।

আরও পড়ুনঃ ৩ টিতে ‘নৌকা’ ২০ টিতে ‘কুলা’ প্রতীকে বিকল্পধারাসহ যুক্তফ্রন্ট

 

এই বিয়েটি ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ও গ্ল্যামারপূর্ণ বিয়েগুলোর একটি। বিয়েতে ক্রিকেট তারকা থেকে বলিউড তারকাদের মধ্যে রয়েছেন শচীন টেন্ডুলকার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস, ক্যাটরিনা কাইফ, আমির খান, সালমান খান, করণ জোহর, বরুণ ধাওয়ান, নবদম্পতি নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, জাহ্নবি কাপুর, জহির খান ও তার স্ত্রী সাগরিকা, ঐশ্বরিয়া রায়সহ বচ্চন পরিবারের অনেকেই।

১২ ডিসেম্বরের মূল অনুষ্ঠানে অরিজিত সিং ও এ আর রহমানের মতো তারকারা উপস্থিত থাকবেন। আর ওই অনুষ্ঠানে বিশেষ পারফরম্যান্স করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান। আর বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে আম্বানিদের বাড়ি আনতিল্লাতে। আর অতিথিদের জয়পুর থেকে উদয়পুরের আনার জন্য বিশেষ বিমানেরও ব্যবস্থা করা হয়েছে।

ইত্তেফাক/টিএস