ঢাকা রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
২৭ °সে


বালা'র ম্যান অফ দ্যা ইয়ার হেমী হোসাইন

বালা'র ম্যান অফ দ্যা ইয়ার হেমী হোসাইন
বালা'র ম্যান অফ দ্যা ইয়ার হেমী হোসাইন।

বাংলাদেশ এসোসিয়েশন অফ লস এঞ্জেলসের (বালা) এ বছরের 'ম্যান অফ দ্যা ইয়ার' হয়েছেন কর্পোরেট ব্যাক্তিত্ব, লাইফ কোচ হেমী হোসাইন। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ডিজনিল্যান্ডের একটি অভিজাত রেস্টুরেন্টে বাংলাদেশি নাগরিক হিসেবে অস্ট্রেলিয়ান স্কিল ডেভেলপমেন্টে অবদান রাখায় হেমী হোসাইনকে এ সম্মানে ভূষিত করা হয়।

হেমী হোসাইন বলেন, 'আমি বাংলাদেশি, কিন্তু বিগত ২০ বছর ধরে অষ্ট্রেলিয়ায় থাকছি। আন্তর্জাতিক ছাত্র হিসেবে অষ্ট্রেলিয়ায় যাত্রা শুরু করি, তারপর অষ্ট্রেলিয়ার বিভিন্ন অনেক নামকরা কর্পোরেটে অনেক উচ্চপদে প্রায় ১৩ বছর কাজ করেছি। গত ৫ বছর ধরে নিজের ব্যবসায়ে পরিচালনা করছি এবং এখন বর্তমানে আমার অষ্ট্রেলিয়ায় ৬টি কোম্পানি রয়েছে। বাংলাদেশে আমার প্রতিষ্টান ক্যারিয়ার্স হাব বাংলাদেশ।'

বালা'র জেনারেল সেক্রেটারি তারিক বাবু সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথমে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন বালা’র ওম্যান এ্যাফেয়ার্স সেক্রেটারি ইয়াসমিন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইন্জিনিয়ার জলিল খান। এই অর্জনের আগে হেমী হোসাইন ২০১৭ সালে 'সেরা তরুণ উদ্যোক্তা'র পদক পান এবং ২০১৮ সালে আন্তর্জাতিক ক্যাটাগরিতে অষ্ট্রেলিয়ার 'সেরা ব্যবসায়ী' পদক পান।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন