ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
৩১ °সে


বাকসু সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আসাদুল আমীন দাদনের মৃত্যুতে শোক

বাকসু সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আসাদুল আমীন দাদনের মৃত্যুতে শোক
সৈয়দ আসাদুল আমীন দাদন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)-এর সাবেক এজিএস ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন-এর প্রাক্তন সভাপতি নাসির উদ দুজা সম্প্রতি এক বিবৃতিতে বাকসু সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নেতা সৈয়দ আসাদুল আমীন দাদন-এর অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। গত ১৯শে জুন বাংলাদেশে এই ত্যাগী নেতা মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, সৈয়দ আসাদুল আমীন দাদন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (বাকসু)-এর সাবেক সাধারণ সম্পাদক, ছাত্র ইউনিয়ন কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এবং স্বৈরাচারী এরশাদের সামরিক শাসনবিরোধী গৌরবোজ্জ্বল আন্দোলনে রাজপথের লড়াকু সৈনিকদের অন্যতম ছিলেন। তিনি সামরিক শাসনবিরোধী আন্দোলনের স্বর্ণযুগের অন্যতম নেতা এবং সর্বদাই প্রগতিশশীল বাম আন্দোলনের সাথে সম্পৃক্ত ছিলেন। তাঁর অকাল মৃত্যু বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সকলের জন্য এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সকলের জন্য গভীর বেদনাদায়ক সংবাদ।

তাঁর জীবন ও কর্মের স্মরণে আগামী ৩০শে জুন রবিবার সন্ধ্যা ৭.০০টায় মিজান অডিটরিয়াম কমপ্লেক্সে প্রাক্তন ছাত্র ইউনিয়ন কর্মীদের পক্ষ থেকে এক স্মরণসভার আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে যোগ দেওয়ার গভীর আগ্রহ থাকলেও দেশের বাইরে থাকায় যোগ দিতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি স্মরণ সভার সর্বাঙ্গীন সাফল্য কামনা করেছেন। ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন