ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৪ °সে

নিউইয়র্কে এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট

নিউইয়র্কে এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট
নিউইয়র্কে এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট। ছবি: সংগৃহীত

ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিত্সার তহবিল সংগ্রহের জন্য কনসার্টের আয়োজন করা হয় নিউইয়র্কে। গত ২০ ডিসেম্বর উডসাইডের কুইন্স প্যালেসে প্রায় ৪০ জন শিল্পী ‘মানুষ মানুষের জন্য’ শীর্ষক এ কনসার্টে অংশগ্রহণ করেন। শো টাইম মিউজিকের ব্যবস্থাপনায় আয়োজিত এ কনসার্টে সহযোগিতা করছেন জ্যাকসন হাইটস এলাকাবাসী। কনসার্ট থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিত্সার জন্য তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

শো টাইম মিউজিকের আলমগীর খান আলম তার স্বাগত বক্তব্যে বলেন, ‘এন্ড্রু কিশোর বাংলাদেশের সম্পদ। তিনি চিকিত্সার অভাবে মৃত্যুবরণ করলে আমাদের শিল্পী সমাজকে এর দায় বহন করতে হবে। আমাদের এই আয়োজন যেমন এন্ড্রু কিশোরকে সাহস জোগাবে তেমনি মানুষের পাশে দাঁড়ানোর জন্য অন্যরাও অনুপ্রেরণা পাবে।’ স্থানীয় শিল্পীদের পাশাপাশি কনসার্টে অংশ নেন দেশের তারকা শিল্পীরাও। উল্লেখযোগ্য শিল্পীদের মধ্যে সংগীত পরিবেশন করেন বেবী নাজনীন, ক্লোজআপ শিল্পী রুমী, তনিমা হাদী, শাহ মাহবুব, কৃষ্ণা তিথি, তুহিন আজাদ, চন্দ্রা রায়, আমানত হোসেন, মনিকা দাশ, শাহরীন সুলতানা, মিলন কুমার, লেমন চৌধুরী, কামরুজ্জামান বকুল প্রমুখ।

এন্ড্রু কিশোর বর্তমানে ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন। শিল্পী এন্ড্রু কিশোরের স্ত্রী জানান, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে এন্ড্রু কিশোরের চিকিত্সা চলছে। তারা হাসপাতালের কাছেই একটি বাসায় থাকছেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন