বাফেলো সিটি আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে কর্মীসভা

বাফেলো সিটি আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে কর্মীসভা
নিউইয়র্কে বাফেলো সিটি আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। ছবি: ইত্তেফাক

নিউইয়র্কে বাফেলো সিটি আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে স্থানীয় সময় মঙ্গলবার বাফেলো সিটির মিলার এভিনিউ বলরুমে ঝাকজমক পূর্ণভাবে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

বাফেলো সিটি আওয়ামী লীগের আহবায়ক এম. মোস্তাক আহমদের সভাপতিত্বে এবং যুগ্ম-আহবায়ক শাহ আহমেদের সঞ্চালনায় কর্মিসভায় প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

সভায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান ও আব্দুল হাছিব মামুন, প্রচার সম্পাদক দুলাল মিয়া এনাম, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ, কানেক্টিকাট স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ চৌধুরী, রুহুল করিম চৌদুরী, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জুনেল আহমদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য ওয়াহাব জোয়ারদার।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সামাদ আজাদ বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রাহমানের সঙ্গে আলাপ করে অল্প কিছুদিনের মধ্যেই বাফেলো সিটি আওয়ামী লীগের আহবায়ক কমিটির মাধ্যমে সম্মেলন করে একটি পূর্ণাঙ্গ কমিটি করে দেওয়ার তারিখ জানানো হবে।

বিশেষ অতিথির বক্তব্যে মহিউদ্দিন দেওয়ান, আব্দুল হাছিব মামুন ও দুলাল মিয়া এনাম বলেন, সভাপতি ড. সিদ্দিকুর রহমানের নির্দেশ পালন করে আমরা কাজ করে যাচ্ছি, সকলের অংশগ্রহণের মাধ্যমে বাফেলোতে সম্মেলনের মাধ্যমে একটি সুন্দর পূর্ণাঙ্গ কমিটি হবে ইনশাআল্লাহ।

কর্মীসভায় উপস্থিত নেতাকর্মীর মধ্য থেকে বক্তব্য দেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিমুল হাসান, বাফেলো আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট আবু শহীদ চৌধুরী, শাহজাহান আলম, সদস্য শাহাব উদ্দিন, আব্দুল এম. খান ফাহিম, আমের আহমদ, ফারুক তালুকদার, মামুন আহমদ, জামাল উদ্দিন, দিদারুল হাসান, খাইরুল আলম শিপলু , এস এম শাহজাহান চৌধুরী, মিজানুর রাহমান মিজান, মাহফুজ হোসেন খান, আলম সিদ্দিকী, বুরহান আলী, কবির পোদ্দার, ফারুক আহমদ, শিপন চৌধুরী, জাকির আহমদ, ইকবাল হোসেন, শাহান শাহ মিয়া, মহসিন রেজা প্রমুখ।

কর্মীসভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সদস্য শাহাব উদ্দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমানসহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বাফেলো সিটি আওয়ামী লীগের বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন কর্মীসভায়। বাফেলো কর্মীসভার শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমানের শততম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা হয়।

ইত্তেফাক/কেকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত