রোমে মার্কোনি যুব সমাজ আনন্দমেলা আয়োজিত

রোমে মার্কোনি যুব সমাজ আনন্দমেলা আয়োজিত
[ছবি: সংগৃহীত]

ইতালিতে মার্কোনি যুব সমাজ একটি আনন্দমেলা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছে। দেশটির রাজধানী রোমের স্থানীয় একটি পার্কে আয়োজিত এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইতালির বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর এরফানুল হক। মার্কোনি যুব সমাজের সদস্য বিজয় কর ও সজলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব হাজী মোঃ জসিম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি্র বক্তব্যে এরফানুল হক বলেন, প্রবাসী বাংলাদেশিরা বিভিন্ন কার্যক্রমের মধ্যে দিয়ে তাদের সম্মান ও দক্ষতা ধরে রেখেছে। বিশেষ করে বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্যগত বিভিন্ন আয়োজন উদযাপনের মধ্যে দিয়ে নিজেদের ঐক্যবদ্ধ সম্পর্ককে দৃঢ় করার পাশাপাশি আগামী প্রজন্মদের জন্যেও তা হয়ে উঠছে শিক্ষণীয়।

এসময় যারা এখনো ওয়েজ আর্নাজ কল্যাণ বোর্ডের সদস্য হননি তাদেরকে দ্রুত সদস্য হবার আহ্বান জানিয়েছেন এরফানুল।

মার্কোনি যুব সমাজের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সফিক, হীরা, ডলার, মোস্তফা, জহির, রিপন, উজ্জ্বল, আরিফ, ইয়াসিন, লুৎফর, কাব্যসহ অনেকে। এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, ফিরোজ খান, মুজিবুর শিকদার, হান্নান শাহ, নারী নেত্রী লায়লা শাহ, মাসুদ করিমসহ বিভিন্ন নারী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে বাংলাদেশ বাংকার সমিতি রোমের সিনিয়র সহ সভাপতি ওসমান সর্দার সোহেল ও সাধারণ সম্পাদক আহমেদ সেলিমের নেতৃত্বে এবং বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির সভাপতি মোঃ ইব্রাহিমের নেতৃত্বে নেতৃবৃন্দ রা উপস্থিত ছিলেন। সবাইকে ফুলেল অভ্যর্থনা জানান মার্কোনি যুব সমাজের নেতৃবৃন্দ। পরে সাংস্কৃতিক আয়োজনে শিশুশিল্পীরা নৃত্য পরিবেশন করে।

ইত্তেফাক/এসএ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x