বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশি খুন

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ২১:৪৫

নিউইয়র্কের ম্যানহাটনে ছুরিকাঘাতে সালাহউদ্দিন বাবলু (৫০) নামে এক বাংলাদেশি খুন হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে লোয়ার ইস্ট সাইডের ফ্রাঙ্কলিন ডি. রুজভেল্ট (এফডিআর) পার্কের কাছে হেস্টার স্ট্রিটে এ ঘটনা ঘটে। 

বাবলুর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার ২ নম্বর নদনা ইউনিয়নের হাটগাঁও গ্রামে। তিনি ইলেকট্রিক মোটরবাইক চালিয়ে ম্যানহাটনে ফুড ডেলিভারির কাজ করতেন। তার বাসা নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত ব্রুকলিনে। 

পুলিশ সূত্রে জানা গেছে, ফুড ডেলিভারির কাজ করার সময় ছুরিকাঘাতের শিকার হন সালাহউদ্দিন বাবলু। মুখে ও পেটে ছুরিকাঘাত অবস্থায় তিনি রাস্তায় পড়ে ছিলেন। তার মোটরবাইকটিও ছিনতাই করা হয়েছে। পরে বাবলুকে স্থানীয় বেলভিউ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তদন্তের স্বার্থে ম্যানহাটনের এফডিআর পার্ক বন্ধ করে দিয়েছে পুলিশ। পার্ক থেকে খুনের আলামতও উদ্ধার করা হয়েছে। গোয়েন্দারা সন্দেহভাজনকে খুঁজছেন। 

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ইলেকট্রিক বাইক ছিনতাই করার জন্য বাবলুকে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। 

এদিকে বাবলু খুন হওয়ার খবরে ব্রুকলিনে বাংলাদেশি কমিউনিটিতে উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। ব্রুকলিনের বাংলাদেশ সেন্টারে জানাজার পর তার লাশ গ্রামের বাড়িতে পাঠানো হবে বলে জানা গেছে। 

 

ইত্তেফাক/ইউবি