শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্পেনে স্বামীকে চেতনানাশক খাইয়ে প্রেমিকের সঙ্গে পালানোর অভিযোগ

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ১২:২৬

স্পেনে স্বামীকে চেতনানাশক খাইয়ে সন্তান নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। রবিবার (১০ অক্টোবর) রাতে স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় এ ঘটনা ঘটে। সোমবার (১৮ অক্টোবর) স্থানীয় একটি হলে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী স্বামী মিনহাজুল ইসলাম মুক্তা।

এ ঘটনায় মিনহাজুল তার স্ত্রী মুনিরা খানম মুন্নীর (২৫) বিরুদ্ধে স্থানীয় পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘গত ১০ অক্টোবর ফ্যামিলি ভিসার মাধ্যমে স্ত্রী মুন্নী এবং ২ বছরের শিশু সন্তান আয়ানকে স্পেনের বার্সেলোনায় নিয়ে আসেন। সন্তানসহ স্ত্রী বার্সেলোনায় আসার রাতেই তাকে শরবতের সঙ্গে চেতনানাশক খাইয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সবার অগোচরে ফ্রান্স প্রবাসী পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। এ সময় তিনি দেশ থেকে নিয়ে আসা স্বর্ণালঙ্কার, নগদ ইউরোসহ মূল্যবান মালামাল সঙ্গে নিয়ে গেছে।’

মিনহাজ জানান, বিয়ে পরবর্তী স্পেনে নিয়ে আসা পর্যন্ত স্ত্রীর পিছনে তার প্রায় ৪০ হাজার ইউরো (বাংলাদেশী টাকায় প্রায় ৪০ লক্ষ টাকা) ব্যয় হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচারের জন্য স্থানীয় প্রশাসনে অভিযোগসহ আইনি প্রক্রিয়া শুরু করেছেন বলেও জানান।

সংবাদ সম্মেলনে স্থানীয় সাংবাদিকবৃন্দ, মিনহাজের পারিবারের সদস্যসহ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ভুক্তভোগী মিনহাজ বিয়ানীবাজার থানার কুড়ার বাজার ইউনিয়নের আঙ্গুরা মোহাম্মদপুর গ্রামের নজরুল ইলামের ছেলে।

ইত্তেফাক/এমআর