শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

১৪ দল নয়, মহাজোটে যাওয়ার বিষয়ে আলোচনা করেছি: মাহি

আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ১৮:৪৩

বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী বলেছেন, আমরা নির্বাচনে আসছি এটা নিশ্চিত, তবে ১৪ দলে আসছি না। আমরা ওবায়দুল কাদেরের সঙ্গে মহাজোটের বিষয়ে আলোচনা করেছি। মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কা‌দে‌রের সঙ্গে বৈঠক শে‌ষে সাংবাদিকদের এ কথা জানান মাহি বি চৌধুরী। 

জোটগতভাবে নির্বাচনে আসছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আনুষ্ঠানিক আলোচনার আগে বিষয়গুলো নিয়ে বেশি খুলে বলা যাবে না। আনুষ্ঠানিক আলোচনার বিষয়ে আজকে আমরা আলোচনা করেছি। খুব শিগগিরই আনুষ্ঠানিক আলোচনা শুরু করব।

ওবায়দুল কা‌দে‌রের সঙ্গে বৈঠক প্রসঙ্গে মাহি বি চৌধুরী ব‌লেন, আজ‌কে আমরা একটি অনানুষ্ঠানিক আলোচনা ক‌রে‌ছি। বেশ ক‌য়েক‌বার মন্ত্রী ওবায়দুল কা‌দেরে সঙ্গে আমা‌দের দ‌লের মহাসচিব আবদুল মান্নানের আলোচনা হ‌য়ে‌ছে। সেই আলোচনার পরিপ্রে‌ক্ষি‌তে আজ‌ আলোচনা হ‌য়ে‌ছে। 

তিনি আরো বলেন, সুন্দর নির্বাচন যেন ক‌রা যায়, অংশগ্রহণমূলক নির্বাচন করা যায়, সা‌র্বিক রাজনী‌তি নি‌য়ে বৈঠকে আলোচনা হ‌য়ে‌ছে। এছাড়া যুক্তফ্রন্ট ও ১৪ দলের মধ্যে আনুষ্ঠানিক আলোচনা যেন শুরু হয়, সেই প্রক্রিয়া আজ থেকে শুরু হলো।

ইত্তেফাক/জেডএইচ