ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
১৮ °সে


উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন

উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাইট শেয়ারিং অ্যাপস উবারের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত ইডেন মহিলা কলেজ ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জানা যায়, আজ সোমবার সকাল সাড়ে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত জুঁইয়ের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ নেওয়ার আবেদন জানালে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের আবেদন মঞ্জুর করে। পরে স্বজনরা দাফনের জন্য মৃতদেহ নিয়ে যায়।

হাসপাতালে স্বজনরা পুলিশ ও সাংবাদিকদের জানিয়েছেন, মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে জুঁই নিহতের ঘটনায় তাদের কোনো অভিযোগ নেই এবং এ ব্যাপারে তারা কোনো মামলা করবেন না।

এর আগে গত শনিবার সকালে রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন জুঁই। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। পরে উবার চালকই তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সে পড়তেন। পাশাপাশি ফার্মগেটে একটি কোচিং সেন্টারে পড়াতেন। শনিবার সকালে বাসা থেকে উবারের মোটরসাইকেলে করে ফার্মগেট যাচ্ছিলেন। বিজয় সরণির মোড়ে পৌঁছলে মোটরসাইকেলের পেছন থেকে পড়ে যান তিনি।

আরও পড়ুন: সিসি ক্যামেরা বসানোর পরও অনিয়ম বন্ধ করা যাচ্ছে না: প্রধান বিচারপতি

নিহত জুঁই নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের আবুল কালামের মেয়ে। পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়ায় থাকতেন। দুই বোনের মধ্যে জুঁই ছোট। বাসস

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন