বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

বাণিজ্য মেলায় সারার পোশাকে মিলছে ছাড়

বাণিজ্য মেলায় সারার পোশাকে মিলছে ছাড়
বাণিজ্য মেলায় ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। ছবি: সংগৃহীত

২৫-তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় থাকছে ফ্যাশন হাউজ ‘সারা’ লাইফস্টালের প্যাভিলিয়ন। ৪ নং প্যাভিলিয়নে পাওয়া যাবে ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্য। এছাড়াও মেলায় সারার পোশাকের উপর থাকছে আকর্ষণীয় মূল্য ছাড়।

বাণিজ্য মেলায় সারার প্যাভিলিয়নে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুনগত মান, স্বচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে এই আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি রয়েছে শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক।

শীতকালীন এসকল পোশাক সামগ্রীর মধ্যে আছে ম্যানজ এন্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি, লেদার জ্যাকেট, ম্যানজ এন্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ এন্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০ থেকে শুরু করে ২৫০০ টাকার এর মধ্যেই এসকল পোশাক পেতে পারেন সারাতে।

সারাতে আরও থাকছে শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, জিন্স ফর ম্যানজ এন্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

বসুন্ধরা সিটিতে রয়েছে সারার আউটলেট। এছাড়া মোহাম্মদপুর, উত্তরাত ও বারিধারায় রয়েছে সারার আউটলেট।

অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারার ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত