বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

মেয়র সাঈদ খোকনের এপিএসসহ তিন জনকে দুদকে তলব

মেয়র সাঈদ খোকনের এপিএসসহ তিন জনকে দুদকে তলব
মেয়র সাঈদ খোকনের এপিএস শেখ কুদ্দুস [ছবি: সংগৃহীত]

ক্যাসিনোকাণ্ডসহ অনিয়মের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ ও অর্থপাচারের অভিযোগ অনুসন্ধানের স্বার্থে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকনের এপিএস শেখ কুদ্দুসসহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গতকাল মঙ্গলবার তাদের কাছে পৃথক এ নোটিশ পাঠানো হয়েছে। তলবকৃত অপর দুই জন হলেন, জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা (পিএ) এজাজ চৌধুরী এবং যুবলীগের সাবেক সহসম্পাদক মুন্সীগঞ্জের জাকির হোসেন।

দুদক সূত্র জানায়, কুদ্দুস ও এজাজ চৌধুরীকে ২১ জানুয়ারি এবং জাকির হোসেনকে ২০ জানুয়ারি কমিশনে হাজির হতে বলা হয়েছে। দুদকের পাঠানো পৃথক নোটিশে বলা হয়, ঠিকাদার জি কে শামীমসহ অন্যান্য ব্যক্তির বিরুদ্ধে সরকারি কর্মকর্তাদের শত শত কোটি টাকা ঘুষ দিয়ে বড়ো বড়ো ঠিকাদারি কাজ নিয়ে বিভিন্ন অনিয়মের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ, ক্যাসিনো ব্যবসা করে শত শত কোটি টাকা অবৈধ প্রক্রিয়ায় অর্জন করে বিদেশে পাচার ও জ্ঞাত আয়-বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে অনুসন্ধান চলছে। সুষ্ঠু অনুসন্ধানের জন্য আপনার বক্তব্য রেকর্ড করে পর্যালোচনা করা একান্ত প্রয়োজন। অভিযোগের বিষয়ে বক্তব্য প্রদানের জন্য ঐ তিন জনকে দুদকে হাজির হতে বলা হয়েছে।

ইত্তেফাক/এমআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত