ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬
২৬ °সে

তাবিথের উপর হামলা : ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেট, ওসিকে নির্দেশ

তাবিথের উপর হামলা : ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে নির্দেশ
তাবিথ আওয়ালের নির্বাচনী প্রচারণিায় হামলা চালানো হচ্ছে । ছবি : সংগৃহীত

রাজধানীর গাবতলীতে নির্বাচনী প্রচারণায় বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের উপর হামলার ঘটনা ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ম্যাজিস্ট্রেট ও দারুস সালাম থানার ওসিকে নির্দেশ দিয়েছেন উত্তর সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

মঙ্গলবার রাতে এ সংক্রান্ত নির্দেশনার চিঠি উত্তর সিটির ৯নং ওয়ার্ডের সংশ্লিষ্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান শাহারীয়ার ও দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদকে পাঠানো হয়েছে।

আরো পড়ুন : বইমেলার নিরাপত্তায় ৩ শতাধিক সিসি ক্যামেরা

বিষয়টি নিশ্চিত করে আবুল কাসেম বলেন, ‘বিএনপি প্রার্থী তাবিথ আউয়ালের লিখিত অভিযোগের প্রেক্ষিতে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দিয়েছে এবং কি ব্যবস্থা নেয়া হলো সে বিষয়ে আমাকে রিপোর্ট দেয়ার জন্য বলেছি। আর আগে হামলার ঘটনায় অভিযোগের পরও কেন ব্যবস্থা নেয়া হলো না সে বিষয়ে জানাতে এবং হামলার ঘটনায় ব্যবস্থা নিয়ে আমাদের জানানোর জন্য দারুস সালাম থানার ওসিকে চিঠি দিয়েছি।’

এর আগে সন্ধ্যায় নির্বাচনী প্রচারণায় হামলার কথা উল্লেখ করে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। অভিযোগে পুলিশের নিষ্ক্রিয়তার জন্য সংশ্লিষ্ট দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সাময়িক বরখাস্ত ও প্রত্যাহারের দাবি জানান তিনি। সেই অভিযুক্ত ওসিকেই আবার ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেয়া হলো।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন