শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেষ হলো ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক’

আপডেট : ২৫ জানুয়ারি ২০২০, ২১:৪৯

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে আজ শনিবার‌ও ছিল ফ্যাশন প্রেমীদের আকর্ষণের কেন্দ্রবিন্দু। বাংলাদেশের সাতজন ডিজাইনারের পাশাপাশি ভারত আর ভুটানের তিনজন ডিজাইনারও তাদের পোশাক উপস্থাপন করেন। আজকের লুক তৈরির দায়িত্ব ছিল দেশের শীর্ষস্থানীয়  রূপ-বিশেষজ্ঞ কানিজ আলমাস খানের ওপর। ট্রেসেমে কিউয়ের জন্য তিনি বিভিন্ন পেশাজীবীদের সাজান অবকাশ যাপনের  মুডে। কারণ এদিনের বিষয় ছিল ভ্যাকেশন (ছুটি)।

প্রথম কিউতে ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকারের পোশাক পরে মডেলরা র‌্যাম্পে আসেন। এরপর পর্যায়ক্রমে ছিল কুহু, চন্দনা দেওয়ান, সারাহ করিম,  রিফাত রেজা রাকা, ফারাহ দিবা, সাইজা আহমেদের ডিজাইনকৃত পোশাকের উপস্থাপন। সাথে একই স্টেজে ছিলেন ভারতের অলকা শার্মা, আসিফ শাইখ এবং ভুটানের চান্দ্রিকা তামাং-এর পোশাকের উপস্থাপনা। ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকের শুরুটা ছিল গত বছর সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হলো এই ফ্যাশন উইকের দ্বিতীয় আসর।

আয়োজকরা জানান, আন্তর্জাতিক স্বনামধন্য হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমে বিশ্বজুড়ে হেয়ার এক্সপার্টস এবং প্রফেশনালদের পছন্দের ব্র্যান্ড। ট্রেসেমের প্রোডাক্ট ব্যবহার হয়ে আসছে বিশ্বের বিভিন্ন ফ্যাশন ইভেন্টসের ব্যাকস্টেজে। বিশ্বের সবচেয়ে  বৃহৎ আয়োজন নিউইয়র্ক ফ্যাশন উইক-এরও অফিসিয়াল স্পন্সর ট্রেসেমে। 

ফ্যাশনের সাথে ট্রেসেমে-এর এই পথচলাকে  একই উদ্যমে এগিয়ে নিতে বিশ্বনন্দিত এই হেয়ার  এক্সপার্ট ব্র্যান্ড ট্রেসেমে ২০১৫ সাল থেকে বিভিন্ন  ফ্যাশন ইভেন্টস স্পন্সর করে আসছে। এই একই ধারায় বাংলাদেশের ফ্যাশন প্ল্যাটফর্মে  ট্রেসেমে প্রতিষ্ঠিত হয়েছে শক্তিশালী ব্র্যান্ড হিসেবে।

গত বছরের সাফল্যের ধারাবাহিকতায় এ বছরও  আয়োজন করা হয়েছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন  উইক-২০। ইভেন্ট পার্টনার হিসেবে ছিল ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ বাংলাদেশ (এফডিসিবি) এবং হসপিটালিটি পার্টনার হিসেবে ছিল লা মেরিডিয়ান।

ইত্তেফাক/বিএএফ