ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
৩০ °সে

স্বাধীনতা বিসিএস সংসদের ৯ ইউনিটের কমিটি গঠন

স্বাধীনতা বিসিএস সংসদের ৯ ইউনিটের কমিটি গঠন
ফাইল ছবি

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের সংগঠন স্বাধীনতা ‘বিসিএস সাধারণ শিক্ষা সংসদ’এর ৯টি ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। বুধবার সংগঠনের আহ্বান অধ্যাপক মো. নাসির উদ্দিন ও সদস্য সচিব সৈয়দ জাফর আলী স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা কলেজ ইউনিটে ১১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. শাহীন উদ্দিন। সরকারি বাঙলা কলেজে সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. আফরোজা বেগম ও সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যাপক ড. অরুণ কুমার সাহা।

সরকারি তিতুমীর কলেজে সভাপতি হয়েছেন অধ্যাপক প্রফেসর তালাত সুলতানা ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. আব্দুল কাদের। সরকারি বিজ্ঞান কলেজ তেজগাঁওয়ে সভাপতি হয়েছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর বনমালী মোহন ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সুদীপ চন্দ্র দাস।

সরকারি তোলারাম কলেজ ইউনিটে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রফেসর মো. নাজমুল হুদা ও সাধারণ সম্পাদক হয়েছেন ড. রওনক জাহান। সবুজবাগ সরকারি মহাবিদ্যালয় ইউনিটে সভাপতি হয়েছেন মো. সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. নূর হোসেন।

আরো পড়ুন : `খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করছে বিএনপি'

নারায়ণগঞ্জ জেলা ইউনিটে সভাপতি হয়েছেন সরকারি তোলারাম কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক শাহ্ মু. আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন নূর আক্তার। বগুড়া জেলা ইউনিটের সভাপতি হয়েছেন অধ্যাপক মো. ছায়ফুল ইসলাম জোয়ারদার ও সাধারণ সম্পাদক হয়েছেন এ কে এম সোলায়মান হোসেন।

রাজধানীর দুয়ারিপাড়া সরকারি মহাবিদ্যালয় ইউনিটে সভাপতি হয়েছে মো. জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন সুকুমার সান্যাল।

ইত্তেফাক/ইউবি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৯ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন