ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬
২৪ °সে

ঢামেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

ঢামেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন
ঢামেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন।ছবি: ইত্তেফাক

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়েছে। করোনা ভাইরাস সংকট মোকাবিলায় স্বাস্থ্য মন্ত্রণালয় এবং সংশ্লিষ্ট প্রশাসনের নির্দেশে গৃহীত সকল কার্যক্রম স্থগিত করলেও আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর আড়াইটায় সংগঠনের কার্যালয়ে কেক কাটার মাধ্যমে এ জন্মশতবার্ষিকী পালন করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাটওয়ারীর নেতৃত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আসাদুজ্জামান জুয়েলের সার্বিক তত্ত্ববধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাছির উদ্দিন, উপ-পরিচালক ডা. বিদ্যুত কান্তি পাল, সেবা তত্ত্বাবধায়ক মিসেস খায়রুন নাহার বেগম, উপ-সেবা তত্ত্বাবধায়কগণসহ বিএনএ ও ঢামেকের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা।

আরো পড়ুন: শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন শেখ হাসিনা

এ সময় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাছির উদ্দিন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনকের জন্মশতবার্ষিকীর এইদিনে অসুস্থ রোগীদের সর্বোচ্চ সেবাদানই হউক আমাদের সকলের অঙ্গীকার। যেকোনো দুর্যোগ মোকাবেলায় ঢামেকের নার্সিং কর্মকর্তাগণ আপোষহীন সৈনিকের মত বলিষ্ট ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।’ স্বল্প পরিসরে এ আয়োজন করার জন্য বিএনএ ও ঢামেক শাখার সকল নেতৃবৃন্দের ধন্যবাদ জানান তিনি।

এ আয়োজনের জন্য আরো ধন্যবাদ জানান, বিএনএ এর কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মিসেস ইসমত আরা পারভীন এবং স্বানাপ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মোস্তাফিজুর রহমান।

ইত্তেফাক/এএএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৩ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন