বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
২৯ °সে

শ্বাসকষ্টে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষিকা তাজিম রহমান

শ্বাসকষ্টে মারা গেলেন ভিকারুননিসার শিক্ষিকা তাজিম রহমান
ছবি: সংগৃহীত

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ইংলিশ ভার্সনের শিক্ষিকা তাজিম বিনতে রহমান (৪০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। বুধবার বিকালে রাজধানীর ধানমন্ডির আয়শা মেমোরিয়াল হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন।একইদিন এশার পর তার মরদেহ শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

ভিকারুননিসার বেইলি রোডের প্রধান শাখার ইংলিশ ভার্সনের শিক্ষিকা ছিলেন তাজিম রহমান। দীর্ঘদিন ধরে তিনি এ প্রতিষ্ঠানে শিক্ষকতা করে আসছিলেন। সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত ২৫ মে একটি কন্যাসন্তানের জন্ম দেন তাজিম রহমান। সেদিন শ্বাস-প্রশ্বাসের সমস্যা হওয়ায় তাকে রাজধানীর বেশ কয়েকটি নামিদামি হাসপাতালে নেওয়া হলেও ভর্তি নেয়নি। এরপর এ দিন বিকালে ধানমন্ডির আয়শা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। রাতে অপারেশনের মাধ্যমে তার কন্যাসন্তান জন্ম নেয়।

অধ্যাপক ফওজিয়া বলেন, সন্তান প্রসবের পর কয়েকদিন ভালো ছিলেন তাজিম রহমান। তিনি আয়শা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে ভেন্টিলেটরের মাধ্যমে তাকে শ্বাস নেওয়ার ব্যবস্থা করা হয়। পরে বুধবার বিকালে চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করেন। তার কোভিড-১৯ টেস্ট করা হলে ফলাফল নেগেটিভ আসে।

তাজিম রহমানের পরিবারের স্বজনরা জানান, তার মরদেহ বুধবার রাতে রাজধানীর শাহজাহানপুর কবরস্থানে বাদ এশা দাফন করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত